Search
Close this search box.
Search
Close this search box.

এশিয়ার নিকৃষ্ট বিমানবন্দরের তালিকায় শাহজালাল

airport-bangladeshএশিয়ার নিকৃষ্ট বিমানবন্দরগুলোর মধ্যে নবম স্থানে হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দর। সবচেয়ে নিকৃষ্ট বিমানবন্দরের স্থান পেয়েছে নেপালের কাঠমান্ডু ত্রিভুবন ইন্টারন্যাশনাল এয়ারপোর্ট।

দ্য গাইড টু স্লিপিং ইন এয়ারপোর্ট নামের একটি অনলাইন সংস্থার পক্ষ থেকে প্রতি বছরের মতো ২০১৫ সালে বিশ্বজুড়ে সবচেয়ে ভালো এবং নিকৃষ্ট এয়ারপোর্টগুলোর তালিকা করা হয়।

chardike-ad

তালিকায় আরো রয়েছে- উজবেকিস্তানের তাশখন্দ এয়ারপোর্ট (দ্বিতীয়), আফগানিস্তানের কাবুলের হামিদ কারজাই এয়ারপোর্ট (তৃতীয়), ভিয়েতনামের হো চি মিন সিটি এয়ারপোর্ট (চতুর্থ), পাকিস্তানের ইসলামাবাদের বেনজির ভুট্টো এয়ারপোর্ট (পঞ্চম)। চীনের গুয়াংজু এয়ারপোট (ষষ্ঠ), ভারতের চেন্নাই এয়ারপোর্ট (সপ্তম), ফিলিপাইনের ম্যানিলা নিনোয় এয়ারপোর্ট (অষ্টম), বাংলাদেশের ঢাকার হযরত শাহজালাল (রহ:) এয়ারপোর্ট (নবম) ও শ্রীলঙ্কার কলম্বোর বন্দরনায়েক এয়ারপোর্ট (দশম)।

প্রতিবেদনে বিমানবন্দর সম্পর্কে যাত্রীদের মন্তব্য বাছাই করে উল্লেখ করা হয়েছে। বাংলাদেশের হযরত শাহজালাল (রহ:) বিমানবন্দর সম্পর্কে এক যাত্রী বলেন, ‘আমি যখন ইমিগ্রেশনে পৌঁছি, তখন সেখানে ১০টি ডেস্কের মধ্যে একটিতে লোক ছিল। তিনিও ছিলেন গভীর ঘুমে।’