Search
Close this search box.
Search
Close this search box.

অনন্ত জলিলের সামনেই ‘অসম্ভবকে সম্ভব’ করার ঘোষণা দিলেন মাশরাফি

masrafeeএকটি বেসরকারি মোবাইল অপারেটরের বিজ্ঞাপনে তরুন নির্মাতা ও বাংলা সিনেমার নায়ক অনন্ত জলিল বলেছিলেন ‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ!’ বিজ্ঞাপন চিত্রের এই ডায়লগ দারুণ জনপ্রিয় হয়েছিল দর্শকদের মাঝে। সেই অনন্ত জলিল এবার যুক্ত হলেন বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) নতুন ফ্রাঞ্চাইজি কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সাথে। তিনি ও তার স্ত্রী, অভিনেত্রী বর্ষা হয়েছেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

আর এবারের আসরে কুমিল্লার স্লোগান হচ্ছে, ‘জয়, শুধুই জয়!’ আর এমন অসম্ভব একটা লক্ষ্যকে সম্ভব করার প্রত্যয় অনন্ত ব্যক্ত করলেন কুমিল্লা ভিক্টরিয়ান্সের লোগো, জার্সি উন্মোচন ও থিম সং প্রকাশ অনুষ্ঠানে। বুধবার রাজধানীর হোটেল ‘ওয়েস্টিনে’ আয়োজিত এই অনুষ্ঠানে অনন্ত বলেন, ‘সারা বাংলাদেশই এখন জানে যে অসম্ভবকে সম্ভব করা শুধু অনন্তর কাজ না, আমাদের সবার কাজ। আর ২০১২ ও ২০১৩ এর বিপিএলে মাশরাফির অধিনায়কত্ব ছিল অসম্ভবকে সম্ভব করার মতোই প্রসংশনীয়। ইন শা আল্লাহ্‌ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের সবাই মিলে আমরা এবার অসম্ভবকে সম্ভব করবো।’

chardike-ad

এরপর অনন্তর অনুরোধে স্টেজে ওঠেন কুমিল্লা ভিক্টোরিয়ান্সের আইকন ও অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও। অনন্ত তখন তাকে অনুরোধ করে বসেন তার এই ডায়লগটি বলার জন্য। কিছুটা লাজুক হাসি হেসে মাশরাফিও বলে উঠলেন, ‘অসম্ভবকে সম্ভব করাই আমাদের কাজ!’ আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে বার বার ইনজুরি থেকে ফিরে আসার ‘অসম্ভব’ যুদ্ধে জয়ী হওয়া ও গত দুইবারের বিপিএলজয়ী অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা যদি এবার কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে সাথে নিয়ে আবারো শিরোপা জেতেন, তাতেও তাই খুব একটা অবাক হওয়ার কিছু থাকবে না।