Search
Close this search box.
Search
Close this search box.

আমির-শাহরুখের মাথা কেটে ফেলার হুমকি

sahrukh-amirশুধু আইএসই নয়, এবার মুণ্ডচ্ছেদের রাস্তায় হাঁটছে অখিল ভারত হিন্দু মহাসভাও। অসহিষ্ণুতা নিয়ে মুখ খোলার অপরাধে তারা আমির খান ও শাহরুখ খানের মাথা কেটে নেওয়ার দাবি জানিয়েছে। গেরুয়া রাজনীতির চরম অসহিষ্ণুতার ছবি ফের চোখে আঙুল দিয়ে সবাইকে দেখিয়ে দিল অখিল ভারতীয় হিন্দু মহাসভা।

তাদের কার্যকরী সভাপতি কমলেশ তিওয়ারি বুধবার বলেছেন, ‘এই দেশে এর আগে কত নরবলির ঘটনা ঘটেছে। কিন্তু, তাই বলে কখনও কোনও হিন্দু বা মুসলিম বলেননি, এই দেশ আর আমাদের থাকার যোগ্য নেই। আমির খান ও শাহরুখ খানের মতো যেসব অভিনেতা দেশকে অসহিষ্ণু বলে মাতৃভূমিকে অপমান করছে, তারা দেশদ্রোহী। ওদের এখনিই ভারত ছেড়ে চলে যাওয়া উচিত। আর এইসব দেশদ্রোহীদের লোকেদের মাথা কেটে নিয়ে প্রকাশ্য সবার সামনে রাস্তায় ঝুলিয়ে রাখা উচিত।’

chardike-ad

অখিল ভারতীয় হিন্দু মহাসভা এসবের ঘটনার পেছনে বড়সড় ষড়যন্ত্রেরও গন্ধ পেয়েছেন। তার মতে, আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিম বর্তমানে আর বলিউডে টাকা ঢালছেন না। সেজন্য বলিউডের অভিনেতারা চিন্তায় পড়ে গিয়েছেন। দাউদ ও পাকিস্তানের দালালদের তুষ্ট করতে তাদের কথাতেই বলিউডের অভিনেতারা এ ধরনের মন্তব্য করছেন। ওরা এসব বলে দেশের ভাবমূর্তি নষ্ট করতে চাইছেন। বিদেশি পুঁজিকে ভারতের প্রতি বিমুখ করতেই এই গভীর ষড়ষন্ত্র করা হচ্ছে ও অসহিষ্ণুতার ধুঁয়ো তোলা হচ্ছে বলে অভিযোগ করেছেন কমলেশ তিওয়ারি। তিনি বলেছেন, যারা এই দেশকে অসহিষ্ণু বলে মনে করছেন, তারা দেশদ্রোহী।