Search
Close this search box.
Search
Close this search box.

সালমানের ‘বিগ বস’-এ আসছেন শাহরুখ

shahrukh-salmanনিঃসন্দেহে একে ভারতীয় টেলিভিশন ইতিহাসের অন্যতম স্মরণীয় ঘটনা বলা যায়। দীর্ঘ অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে ‘বিগ বস’-এর মঞ্চে হাজির হতে যাচ্ছেন শাহরুখ খান।

সালমানের উপস্থাপনায় ‘বিগ বস নাইন’-এ এবার দেখা যাবে শাহরুখকে। নিজের নতুন সিনেমা ‘দিলওয়ালে’র প্রচার করতে হাজির হবেন তিনি। সম্প্রতি স্টুডিওর বাইরে একসঙ্গে দুই তারকাকে ফ্রেমবন্দি করে এনডিটিভি।

chardike-ad

কদিন আগেই ‘বাজিরাও মাস্তানি’র প্রচার করতে ‘বিগ বস’- এ এসেছিলেন অভিনেতা রানভির সিং, যে সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সালমান।

সেদিন রসিকতা করে রানভিরকে সালমান বলেন, “আজ যদি আমি ‘বাজিরাও মাস্তানি’তে অভিনয় করতাম, তাহলে শাহরুখের সঙ্গে একই মঞ্চে সিনেমাটির প্রচার করতে পারতাম।”

‘কারান-অর্জুন’ খ্যাত দুই সহশিল্পী তাদের বন্ধুত্বের জন্য সব সময় আলাদাভাবে গণমাধ্যমের নজরে এসেছেন। প্রায় একই সঙ্গে বলিউডে পা রাখা শাহরুখ-সালমানের সম্পর্কে ভাঙন ধরে ২০০৭ সালে। এরপর প্রায় ৭ বছর দুজনের মুখ দেখাদেখি বন্ধ ছিল।

এখন পর্যন্ত বছরের সেরা দুটি হিট সিনেমা উপহার দিয়েছেন সালমান। বছরের শেষে কাজলের সঙ্গে জুটি বেঁধে সালমানকে টক্কর দিতে মাঠে নামছেন শাহরুখ। ২০১৬ সালের শুরুতেই মুক্তি পাচ্ছে সালমানের নতুন সিনেমা ‘সুলতান’ ও শাহরুখের ‘রাইস’।