Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়ায় ২ বাংলাদেশি খুন

killমুক্তিপণ না পেয়ে মালয়েশিয়ায় দুই বাংলাদেশিকে খুন করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার রাতে মালয়েশিয়ার একটি পাহাড় থেকে নিহতদের গলা কাটা লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুর গ্রামের শাহজাহান খানের ছেলে বিজয় খান (২৫) ও একই উপজেলার সিডিখান গ্রামের চুন্নু খানের ছেলে রাসেল খানকে (৩০) মালয়েশিয়া নিয়ে ৫০ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। মুক্তিপণের পুরো টাকা না দেওয়ায় তাদের হত্যা করে মালয়েশিয়ার একটি পাহাড়ে লাশ ফেলে রাখে। এ ঘটনায় নিহত রাসেলের বাবা মালয়েশিয়া প্রবাসী চুন্নু খান মালয়েশিয়ায় সাধারণ ডায়েরি ও বিজয়ের বাবা শাহজাহান খান বরিশালের গৌরনদী থানায় মামলা করেছেন।

chardike-ad

নিহতের পরিবারের দাবি, বিজয় ও রাসেলকে আটকে রেখে ইউনুস ও সাকের নামে দুই ব্যক্তি মুক্তিপণ দাবি করে ইসলামী ব্যাংক টেকনাফ শাখায় (হিসাব নং-২১৩৩৮) জমা দিতে বলে। সে মোতাবেক নিহতের পরিবার মুক্তিপণ বাবদ ইসলামী ব্যাংক গৌরনদীর টরকী বন্দর শাখায় পাঁচ লাখ টাকা জমা দেয়। কিন্তু পুরো টাকা না দেওয়ায় তাদের হত্যা করা হয়।

এ ঘটনায় নিহতের পরিবার মামলা দায়ের করলে ব্যাংক হিসাব নম্বরের সূত্র ধরে র‌্যাব-৭ অভিযান চালিয়ে টেকনাফ থেকে আনসার উল্লাহকে (২৭) গ্রেফতার করে। মালয়েশিয়া থেকে ইউনুস ও সাকের নামে দুজনকে গ্রেফতার করে মালয়েশিয়া পুলিশ।

নিহত বিজয়ের বাবা শাহজাহান খান জানান, মালয়েশিয়া ও বাংলাদেশে অটককৃতরা সবাই রোহিঙ্গা। তিনি সরকারের কাছে দ্রুত লাশ দেশে আনার দাবি জানান।