Search
Close this search box.
Search
Close this search box.

শক্র শেহবাগকে বন্ধু বানালেন ইনজামাম উল হক

inzamam-sehbagপাকিস্তানের ক্রিকেটের সবচেয়ে বড় ‘শত্রু’ হিসেবে ধরা হয় ভারতকে। পাক-ভারত দ্বিপাক্ষীয় সিরিজ খেলা যারা দেখেছেন তারা হয়তো বলতে পারবেন ক্রিকেট মাঠে এই দুই দলের শত্রুতার রেশ কেমন ছিলো। স্বাধানীতার যুদ্ধ ছাড়াও ক্রিকেটের জায়গা থেকে একে অপরকে সবসময় শত্রু হিসেবে দেখছে; এমন কী এখনো।

পাক-ভারত ইনজামাম উল হক ও বীরেন্দার শেহবাগ মাঠে নামলেই চির শত্রু হয়ে যেতে। ক্রিকেট জগতে থাকা অবস্থায় দেশের জন্য ভারতীয় ক্রিকেট দলের মারকুটে ওপেনার বীরেন্দার শেহবাগের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলতে পারেননি পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ইনজামাম উল হক। ক্রিকেট থেকে অবসরে গিয়ে এবার ঠিকই কাজটা করে ফেলেছে এই গ্রেট ক্রিকেটার।

chardike-ad

সদ্য আবু দুবাইতে শক্র শেহবাগকে বন্ধু বানালেন ইনজামাম উল হক। আফগানিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচ ইনজামাম তার দলের সাথে এখন দুবাইতে অবস্থান করছেন। আর সেই শহরেই একটি অনুষ্ঠানে অতিথি হয়ে গিয়েছিলেন বীরেন্দ্র শেবাগ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনজামামও। ফলে দুবাইয়ের এক শপিং মলে অনুষ্ঠিত সেই অনুষ্ঠানে দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বীর দেখা পেয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন শেবাগ। সহস্রাধিক দর্শকের সাথে সাথে ইনজামামকেও নিজের সাথে ক্যামেরায় বন্দী করেন তিনি। আর সর্বশেষ কাজ হিসেবে নিজের ফেসবুকে সেই ছবি পোস্ট করতেও ভুলেননি তারা।