Search
Close this search box.
Search
Close this search box.

কোরিয়ায় বিদেশীদের নিয়ে মাইগ্র্যান্ট উৎসব

এলান খান চৌধুরী, ১৫ জুলাই ২০১৩:

কোরিয়ায় বিদেশী কর্মীদের নিয়ে ২৮ জুলাই অনুষ্ঠিত হবে মাইগ্র্যান্ট উৎসব। কোরিয়ায় বসবাসরত বিদেশী কর্মী ছাড়াও কোরিয়ান কর্মীরাও এই উৎসবে যোগ দিবেন। আনসান আর্ট সেন্টারে প্রায় এক হাজার বিদেশী এই উৎসবে অংশ নিবেন বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

chardike-ad

কোরিয়া ন্যাশনাল টিউবারকিউলসিস এসোসিয়েশন এবং গ্লোবাল লাভ শেয়ারিং আয়োজিত এই উৎসবে প্রধান অতিথি থাকবেন কোরিয়া পার্লামেন্টের এমপি কিম মিং ইওন। কোরিয়ার শ্রম মন্ত্রণালয়, বিচার মন্ত্রণালয়, জব সেন্টার টিম, ন্যাশনাল পেনশন টিম এই উৎসবে স্টল দিবে বলে জানিয়েছে আয়োজকরা। উৎসবের স্পন্সর হিসেবে রয়েছে আনসান সিটি এবং কোরিয়া ফাউন্ডেশন ফর ইন্টারন্যাশনাল হেলথ কেয়ার। আয়োজনে সহযোগিতা করছে এমএনটিভি, কোরিয়া সাপোর্ট ফর ফরেইন ওয়ার্কার্স।

অনুষ্ঠানটি বেলা ১টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে। উৎসবে বিভিন্ন দেশের খাবারের স্টল,সংঙ্গীত এবং সন্ধ্যায় পপ কনসার্ট এর পর্ব ছাড়াও অংশগ্রহণকারীদের প্রত্যেকের জন্য রয়েছে ইন্টারন্যাশনাল কলিং কার্ড উপহার এবং লটারীর মাধ্যমে ২০০ জনকে বিশেষ পুরস্কার। এছাড়া যেকোন জায়গা থেকে ৩০ জন একসাথে আসলে আসা যাওয়ার জন্য বাসের ব্যবস্থা করবে কর্তৃপক্ষ।

বিস্তারিত জানার জন্য ফোন করতে পারেন : সুমন : ০১০-২৪৩৬-৭৮৬৯, ০২-৬৯০০-৮০৩৩, ১৬৪৪-০৬৪৪ (বাংলা ভাষার জন্য ১৪ ডায়াল করুন)

যেভাবে যাবেনঃ সাবওয়ে ৪ নং লাইন গুজান স্টেশন গেইট ১, পায়ে হেঁটে আনসান আর্ট সেন্টার ৪‍‌~৫মিনিট। (Line 4 Gojan Station Exit 1)

1044743_10151705737337902_921799505_n (1)