Search
Close this search box.
Search
Close this search box.

খালেদা জিয়া বিপজ্জনক হয়ে উঠছেন : তথ্যমন্ত্রী

inuবিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া জঙ্গি ও রাজাকারদের সঙ্গী করে গণতন্ত্রের জন্য বিপজ্জনক হয়ে উঠেছেন বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

আজ শুক্রবার দুপুরে কুষ্টিয়া সার্কিট হাউসে সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন। এ সময় কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন উপস্থিত ছিলেন।

chardike-ad

ইনু বলেন, বর্তমানে খালেদা জিয়া বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের বিরুদ্ধে কথা বলে রাষ্ট্রযন্ত্রের জন্যও হুমকি হয়ে দেখা দিয়েছেন। তাঁর বক্তব্যের জন্য জাতির কাছে ক্ষমা চাওয়া উচিত বলেও মন্তব্য করেন তিনি।

তথ্যমন্ত্রী আরো বলেন, খালেদা জিয়ার শাসনামলে বিভিন্ন সময়ে বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিচার না করে খুনিদের আড়াল করেছেন। তাঁর শাসনামলে অপারেশন ক্লিনহার্টে শতাধিক ব্যক্তিকে বিনা বিচারে হত্যার পরও সংসদে আইনের মাধ্যমে খালেদা জিয়া দায়মুক্তি দিয়েছেন। সেই খালেদা জিয়া বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের বিচারের কথা বলছেন। তিনি বলেন, ‘এ সব কথা খালেদা জিয়ার মুখে শোভা পায় না। আমরা জঙ্গি দমনে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।’

মন্ত্রী বলেন, ‘ইতিমধ্যে আমরা সব হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করতে সক্ষম হয়েছি। অতীতে যেভাবে আগুন-সন্ত্রাস আমরা বন্ধ করতে সক্ষম হয়েছি, আমি আশা করি, জঙ্গিদের হত্যাকাণ্ড আমরা বন্ধ করতে পারব। জঙ্গিদের আমরা একচুল ছাড় দেব না।’ এনটিভি।