Search
Close this search box.
Search
Close this search box.

আগামীকাল প্রাইম গোল্ডকাপের ফাইনাল

fb_img_1478932617587

আগামীকাল শেষ হচ্ছে দ্বিতীয় প্রাইম গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের জমজমাট আসর। একই দিনে সকালে দুইটি সেমিফাইনাল এবং দুপুরে ফাইনাল অনুষ্ঠিত হবে। প্রথম সেমিফাইনালে সিউল ডমিনেটর্স এবং পাজু ফ্রেন্ডস স্পোর্টস ক্লাব ফাইনাল খেলার জন্য লড়বে। দ্বিতীয় সেমিফাইনালে খেলবে আমরা ক’জন এবং টিম খাপ্পাই। পাজু হাইস্কুল মাঠে দুপুর একটাই ফাইনাল অনুষ্ঠিত হবে।

chardike-ad

পাজু ফ্রেন্ডস এসোসিয়েশন এবং প্রাইম গ্রুপ এই টুর্ণামেন্টের আয়োজন করেছে। কোরিয়া ক্রিকেট এসোসিয়েশনের সার্বিক সহযোগিতায় এই টুর্ণামেন্টে ১৬ টি দল অংশ নিয়েছে।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাষ্ট্রদূত জুলফিকার রহমান। এছাড়া কোরিয়া কক্রিকেট এসোসিয়েশনের চেয়ারম্যান, বিসিকে প্রেসিডেন্ট হাবিল উদ্দিন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

কোরিয়ায় বাংলাদেশী প্রবাসীদের নিয়ে গতবছর প্রথমবারের মত এই গোল্ডকাপের আয়োজন করা হয়। দর্শক এবং খেলোয়াড়দের বিনোদনের জন্য এবার কয়েকটি নতুনত্ব উপহার দিয়েছে। প্রথমবারের মত কোন বাংলাদেশীদের টুর্ণামেন্ট পয়েন্টভিত্তিকভাবে অনুষ্ঠিত হল। তিনজন করে বিদেশী খেলোয়াড়দেরকেও সুযোগ দিয়েছে এই টুর্ণামেন্ট।

টুর্ণামেন্টে অংশ নেওয়া ১৬ টি দল হলো চাঁপাই এক্সপ্রেস, আমরা ক’জন, কেএমসি, মাসক স্পার্ক, সিউল ডমিনেটর্স, পাজু ক্রিকেট টিম, ইয়াংজু টাইগার, ইনসন ড্রিমারস, টিম খাপপাই, কিমপু সুপার ষ্টার, খোমদাং ফাইটার ইনছন, কিং অফ সংউরি, আনসান সুপার ইলেভেন, বাংলাদেশ রাইডারস, পাজু ফ্রেন্ডস স্পোর্টিং ক্লাব এবং নামিয়াং কিং ইলেভেন।

দ্বিতীয় প্রাইম গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টের স্পন্সর হিসেবে আছে কেইবি হানা ব্যাংক, চায়না সাউর্দান এয়ারলাইন্স, ওয়ার্ল্ড ট্রেড, গ্যাঞ্জেস রেস্টুরেন্ট, মিরে ট্রেডিং, এস এন ফুড, জাফরান রেস্টুরেন্ট এবং জাফরান মার্ট। টুর্ণামেন্টের মিডিয়া পার্টনার হিসেবে থাকবে বাংলা টেলিগ্রাফ। টুর্ণামেন্টে সার্বিক সহযোগিতা করছে কোরিয়া ক্রিকেট এসোসিয়েশন এবং পাজু সিটি।