Search
Close this search box.
Search
Close this search box.

স্যামসাং মোবাইল কিনলে বিদেশ ভ্রমণের সুযোগ

Samsung-s8আসন্ন ঈদ উল ফিতর উপলক্ষে দি গ্র্যান্ড ইনভাইট অফার নিয়ে এসেছে স্যামসাং প্রতিষ্ঠান। এ উপলক্ষে স্মার্টফোন কিনলেই প্রতিদিন তাৎক্ষণিক ক্যাশব্যাক, অরিজিনাল অ্যাক্সেসরিজসহ ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার পাবেন গ্রাহকরা। পাশাপাশি নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়াসহ ৭টি দর্শনীয় দেশের যেকোনো একটিতে ভ্রমণের সুযোগ থাকছে।

জনপ্রিয় স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ, গ্যালাক্সি এ সিরিজ, গ্যালাক্সি এস৮ ও এস৮+ এবং সি৯ প্রোসহ বিভিন্ন স্যামসাং ট্যাবসমূহে এ অফার পাওয়া যাবে।

chardike-ad

স্যামসাং মোবাইল বাংলাদেশের হেড অব মোবাইল মূয়ীদুর রহমান বলেন, স্যামসাং-এ আমরা সবসময় গ্রাহকদের অভিজ্ঞতাকে সমৃদ্ধ এবং আনন্দময় করার চেষ্টা করি। এই ঈদ-উল-ফিতরে গ্রাহকদের উৎসবের কথা চিন্তা করে তাদের আনন্দকে আরও বহুগুণে বাড়িয়ে দিতে আমরা এ বছরের সবচেয়ে প্রত্যাশিত অফার ‘দি গ্র্যান্ড ইনভাইট’ ঘোষণা করেছি। এখানে তারা অনেকগুলো অফার থেকে নিজেদের পছন্দ মতো যেকোনোটি বেছে নিতে পারবেন। রমজানের মাসে এ অফারটি আমাদের গ্রাহকদের অনন্য মাত্রা যোগ করবে।

অফারে ১০ হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক, গ্রামীণফোনের পক্ষ থেকে ৭ দিন মেয়াদে ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা, ৪২৭ টাকায় আড়াই গিগাবাইট (৩০ দিন মেয়াদ) ইন্টারনেট ডাটা কিনে উপভোগ করতে পারবেন।

তাছাড়া গ্যালাক্সি এস৮ এবং এস৮+ কিনে গ্রাহকরা দ্রুত ও সুবিধাজনক তারবিহীন চার্জিং’র জন্য পাবেন স্যামসাং এর অরিজিনাল অ্যাক্সেসরিজ ওয়্যারলেস কনভার্টিবল চার্জার।

এই অফারটি ৩০ জুন পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাবে।