Search
Close this search box.
Search
Close this search box.

লন্ডনে মাশরাফিদের ইফতার অনুষ্ঠানে হাতাহাতি

bangladesh-teamলন্ডনের হোটেল রিজেন্সিতে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের জন্য আয়োজন করা হয়েছিল ইফতার অনুষ্ঠান। সেই আয়োজনে কে কার চেয়ারে বসবে এই তুচ্ছ ঘটনা নিয়ে রীতিমতো হট্টগোল ও হাতাহাতি। ইফতার পার্টিতে এমন ঘটনায় হতবাক প্রবাসী বাংলাদেশি সমর্থকরা। তাও আবার লন্ডনের মতো জায়গায়।

আয়োজক বাংলাদেশ ক্রিকেট কাউন্সিল ইউকের অব্যবস্থাপনা এতোটাই বেশী ছিলো যে একের পর এক তান্ডব ঘটে গেছে। কে সাধারণ অতিথি আর কে বিশেষ অতিথি সেটাও নিরাপত্তা কর্মীদের ঠিকমত বুঝিয়ে দিতে ব্যর্থ হয়েছে আয়োজকরা। সমন্বয়ের অভাব ছিল স্পষ্ট। যে কারণে বিসিবি পরিচালকদের সাথেও অশোভন আচরণ করেছে নিরাপত্তা কর্মীরা। সব মিলিয়ে পুরা নাজেহাল অবস্থার মুখে পড়েছিলেন টাইগার খেলোয়াড়রা।

chardike-ad

শেষ পর্যন্ত রাগে ক্ষোভে ইফতার অনুষ্ঠান থেকে বের হয়ে গেছেন বিসিবির কয়েকজন পরিচালক এবং অন্যান্য কর্মকর্তারা। তাদের বেশীরভাগই রোজা ছিলেন। বাধ্য হয়ে রাস্তায় দাঁড়িয়ে ইফতার সেরেছেন বিস্কুট আর পানি দিয়ে। ঘটনা জেনে বিসিবির পরিচালক এবং কর্মকর্তাদের অনুরোধ করে ভেতরে নেয়ার চেষ্টা করেছিলেন বাংলাদেশ ক্রিকেট কাউন্সিল ইউকের সভাপতি। যদিও বিসিবির কোনো পরিচালক আর ভেতরে যাননি । বরং খুব দ্রুতই ছেড়ে গেছেন অনুষ্ঠানের জায়গা।

জানা গেছে অনুষ্ঠানের বেশ কয়েকটি টিকেটও বিক্রি করেছে বাংলাদেশ ক্রিকেট কাউন্সিল ইউকে। মাথাপিছু দাম নেয়া হয়েছে ১০পাউন্ড করে। অনেকেই আবার টিকেট কিনে খাবার না পাবার অভিযোগ করেছেন।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন