Search
Close this search box.
Search
Close this search box.

মাত্র ১৫৯৯ টাকায় ইউএস-বাংলায় ঈদ ভ্রমণ!

us-banglaপবিত্র ঈদে ঘরমুখো মানুষের সুবিধা দিতে অবিশ্বাস্য কম ভাড়ায় ইউএস-বাংলা এয়ারলাইন্স আকর্ষণীয় মূল্যছাড় দিয়েছে। এই সুযোগ ১৬-২৫ জুন এবং পরে ২৭-৩০ জুন পর্যন্ত চলবে। ইউএস-বাংলা এয়ারলাইন্সের মুখপাত্র মো. শেখ শাদী শিশির এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঈদের আগে ১৬-২৫ জুন সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ রাজশাহী থেকে ঢাকা এবং ২৩-২৫ জুন পর্যন্ত বরিশাল থেকে ঢাকা ভ্রমণে সর্বনিন্ম ১৫৯৯ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। এছাড়া ২২-২৫ জুন যশোর ও সৈয়দপুর থেকে ঢাকা ভ্রমণের জন্য ১৯০০ টাকা ভাড়া নির্ধারণ করা হয়েছে। ঈদের পর ২৭-৩০ জুন পর্যন্ত সকল প্রকার ট্যাক্স ও সারচার্জসহ ঢাকা থেকে যশোর ও সৈয়দপুর ভ্রমণের জন্য ১৯০০ টাকা এবং ঢাকা থেকে রাজশাহীর ভাড়া নির্ধারণ করা হয়েছে ১৫৯৯ টাকা।

chardike-ad

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ১৫ জুন থেকে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। ঈদের আগে ঢাকা থেকে যশোরে ১০টি, সৈয়দপুরে ৪টি, বরিশালে ২টি এবং রাজশাহীতে ১৪টি এবং ঈদের পর যশোর থেকে ৩টি, সৈয়দপুর থেকে ১টি এবং রাজশাহী থেকে ৪টি ফ্লাইট ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে।

অতিরিক্ত ফ্লাইট ছাড়াও সিডিউল অনুযায়ী ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি ও সিলেটে ১টি এবং সপ্তাহে তিনটি করে ফ্লাইট পরিচালনা করবে বরিশাল ও রাজশাহীতে।