cosmetics-ad

সাকিব আহত

Shakib

অস্ট্রেলিয়ার বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ উপলক্ষে কন্ডিশনিং ক্যাম্প নিয়ে ব্যস্ত বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড়রা। কিন্তু এই সময়ে এক দুঃসংবাদ শোনালেন অলরাউন্ডার সাবিক আল হাসান। পায়ে চোট পেয়েছেন তিনি। তাও আবার নিজের বাড়িতেই।

আজ শনিবার জাতীয় দলের কন্ডিশনিং ক্যাম্পে গিয়েও চোটের কারণে অনুশীলন করেননি বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক। আর সবার আগেই মিরপুর স্টেডিয়াম থেকে বেরিয়ে গেলেন এই তারকা অলরাউন্ডার। বের হওয়ার সময় সাকিবকে খুঁড়িয়ে হাঁটতে দেখা গেছে। বাম পায়ের গোড়ালিতে তিনি চোট পেয়েছেন বলে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা গেছে।

সূত্রে আরও জানা গেছে, সাকিব আল হাসানের চোটটা খুব গুরুতর কিছু নয়। এই ধরনের চোট একটু বিশ্রামেই ঠিক হয়ে যায়। সাকিবকে হয়তো আগামী ৫/৬ দিন কন্ডিশনিং ক্যাম্প থেকে দূরে থাকতে হবে।

বিসিবির এক কর্মকর্তা জানান, গতকাল শুক্রবার বনানীর বাসার সিঁড়ি থেকে নামার সময় সাকিবের পা মচকে যায়। তবে তার আঘাত গুরুতর নয়।

বিসিবির মিডিয়া ম্যানেজার রাবীদ ইমাম জানান, ৪৮ ঘণ্টার মধ্যেই ব্যান্ডেজ খুলে ফেলা হবে। পুরোপুরি সুস্থ হতে সাকিবের এক সপ্তাহের মতো সময় লাগতে পারে।

প্রসঙ্গত, আগামী আগস্টে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের বাংলাদেশ সফরের কথা রয়েছে। এরপর বাংলাদেশ দল যাবে দক্ষিণ আফ্রিকা সফরে। গুরুত্বপূর্ণ দুইটি সিরিজকে সামনে রেখে ইতোমধ্যেই অনুশীলন শুরু করেছেন মাশরাফি-মুশফিকরা।