Search
Close this search box.
Search
Close this search box.

নায়করাজের দাফন কাল সকাল ১০টায়

rajjakপ্রয়াত অভিনেতা নায়করাজ রাজ্জাকের মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডা থেকে এখনো দেশে পৌঁছাতে না পারায় পিছিয়ে গেছে রাজ্জাকের দাফনের সময়। আগামীকাল বুধবার সকাল ১০টায় তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এ তথ্য জানিয়েছেন। আজ মঙ্গলবার বাদ আসর জানাজা শেষে বনানী কবরস্থানে দাফন হওয়ার কথা ছিল তার।

তিনি বলেন, তার কানাডা প্রবাসী মেঝ ছেলে বাপ্পি আগামীকাল ভোরে ঢাকায় এসে পৌঁছবেন। তারপর সকাল ১০টায় তাকে দাফন করা হবে। তিনি আরো জানান, তার দ্বিতীয় পুত্র বাপ্পি বাবাকে একনজর দেখার জন্য দেশের উদ্দেশে কানাডা ত্যাগ করেছেন।

chardike-ad

মিশা সওদাগর জানান, নায়ক রাজ্জাকের মৃত্যুতে এফডিসি অভিভাবক শূন্য হয়ে পড়েছে। তাই চলচ্চিত্র পরিচালক সমিতি ও চলচ্চিত্র শিল্পী সমিতি যৌথভাবে তার মৃত্যুতে ৩ দিনের শোক ও কর্মবিরতি ঘোষণা করেছে। আগামী ২৪ আগস্ট পর্যন্ত এ শোক ও কর্মবিরতি চলবে।

৭৫ বছর বয়সী বাঙালীর প্রিয় এ অভিনেতা বেশ কিছুদিন ধরে নিউমোনিয়াসহ বার্ধক্যজনিত নানা জটিলতায় ভুগছিলেন। সোমবার বিকেলে কার্ডিয়াক এ্যাটাক হলে তাকে ইউনাইটেড হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তিনি সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে ইন্তেকাল করেন।