Search
Close this search box.
Search
Close this search box.

প্রেমিককে বিয়ে করলেন নিশা

nisha‘মনের মানুষকে জীবনসঙ্গী হিসেবে পেয়েছি, এটি আমার জন্য বেশ আনন্দের। ও আমার দীর্ঘদিনের চেনাজানা। আমাদের মধ্যে সুন্দর বোঝাপড়া রয়েছে। সবে তো বিয়ে করলাম, সবাইকে নিয়ে রিসেপশন করার ইচ্ছে আছে। আমাদের জন্য দোয়া করবেন’— ২৬ আগস্ট দুপুরে এভাবেই নিজের সুসংবাদ দিয়েছেন লাক্সতারকা মেহরিন ইসলাম নিশা।

সৈয়দ নাঈম আহমেদের সঙ্গে নিশার বন্ধুত্ব দীর্ঘদিনের। বছর দু’য়েক আগে তাদের বন্ধুত্ব রূপ নেয় প্রেমে। শুক্রবার (২৫ আগস্ট) সন্ধ্যায় উত্তরার একটি রেস্তোরাঁয় বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন তারা। এ সময় উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

chardike-ad

নিশা জানান, তার বর একজন বেসরকারি কর্মকর্তা। নিশা এখন আছেন উত্তরা ৩ নম্বর সেক্টরে, তার শ্বশুরবাড়িতে। আগামী বছর জানুয়ারিতে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান হওয়ার কথা। এর আগে ৬ সেপ্টেম্বর হানিমুনের উদ্দেশে থাইল্যান্ডে উড়াল দিচ্ছেন নিশা-নাঈম জুটি।

২০১০ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছিলেন মেহরিন ইসলাম নিশা। এরপর থেকে বিজ্ঞাপনচিত্র ও নাটকে নিয়মিত কাজ করছেন তিনি। এবারের ঈদ আয়োজনেও বিভিন্ন টিভিতে প্রচার হবে নিশার ৭-৮টি নাটক-টেলিছবি। এ কারণে ২৭ আগস্ট থেকেই ফের শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়বেন এই সুন্দরী।