cosmetics-ad

হোয়াইটওয়াশের রাতে নৈশক্লাবে তিন বাংলাদেশি ক্রিকেটার!

nasir-safiul-taskin

টেস্ট ও ওয়ানডে দুই ফরম্যাটেই ধবলধোলাই হয়েছে দল। দলের অধিনায়ক মাশরাফি এটাও বলেছেন, এই সফর বাংলাদেশ ক্রিকেটের জন্য ‘সতর্কবার্তা’। তৃতীয় ওয়ানডেতে ২০০ রানের বিশাল ব্যবধানের পরাজয়ের রেশ কাটতে না কাটতেই জানা গেলো, ওই ম্যাচের পর নাকি তিন বাংলাদেশি ক্রিকেটার নৈশক্লাবে গিয়েছিলেন!

ডেইলি স্টার জানিয়েছে, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের শেষ ওয়ানডের পর তাসকিন আহমেদ, শফিউল ইসলাম ও নাসির হোসেন ইস্ট লন্ডনের একটি নৈশক্লাবে গিয়েছিলেন। তারা রাত ৯ টার দিকে প্রিমিয়ার হোটেল আইসিসি থেকে বের হয়েছিলেন বলেই জানা যায়।

এদিকে এই ঘটনা ঘটেছে বাংলাদেশ দলের প্রধান নির্বাচক ও ম্যানেজার মিনহাজুল আবেদিনের অগোচরেই। তবে পরে ঘটনাটি জানতে পেরে তিনি বলছেন, নৈশক্লাবে গিয়ে কোনো ‘নিয়মভঙ্গ’ করেননি তিন ক্রিকেটার, “যেহেতু পরের দিন কোনো ম্যাচ ছিল না, তাই আমরা রাত ১০ টা পর্যন্ত সময় বেধে দিয়েছিলাম হোটেলে ফেরার। তাঁরা আমাকে বলেছে যে, ডিনার করতে বাইরে বেরিয়েছিল ও রাত ১০ টার মাঝেই হোটেলে ফিরেছে সবাই। তাদের সাথে দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা ও এবি ডি ভিলিয়ার্সও ছিলেন।”

মিনহাজুল আবেদিন বলছেন, নিয়ম না ভাঙলেও এই ব্যাপারটা টিম মিটিংয়ে আলোচনা করবেন, “আমার জানামতে তাঁরা ক্যাসিনোতে খেলেননি। তবুও তাঁদের এই ব্যাপারটা আমি ব্লুমফন্টেইনের টিম মিটিংয়ে ব্যক্তিগতভাবে অবশ্যই উত্থাপন করব।” এখন পর্যন্ত এই ব্যাপারে ওই তিন ক্রিকেটারের কোনো মন্তব্য পাওয়া যায়নি।