Search
Close this search box.
Search
Close this search box.

মারতে চেয়েছিলেন স্বামীকে, মরলো ১৩ জন

kiled-milkবিয়েতে তার মত ছিল না। তাই জোর করেই পরিবারের সদস্যরা তাদের পছন্দের পাত্রের সঙ্গে বিয়ে দিয়েছিল পাকিস্তানের পাঞ্জাব প্রদেশের মুজাফফরনগরের মেয়ে আসিয়াকে। সেই অপছন্দের স্বামীকে বিষ মেশানো দুধ দিয়ে পৃথিবী থেকে সরাতে চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত স্বামীর সঙ্গে মৃত্যু হলো আরো ১৩ জনের।

গত বছর সেপ্টেম্বরে দৌলতপুরার বাসিন্দা আমজাদের সঙ্গে বিয়ে হয় আসিয়া বিবির। পুলিশকে আসিয়া বিবি জানিয়েছেন, বিয়েতে তার মত ছিল না। এক মাস আগে নিজের বাড়ি ফিরে গেলেও তাকে আবার জোর করে শ্বশুরবাড়িতে পাঠানো হয়।

chardike-ad

সোমবার সবার অলেক্ষ্যে স্বামীর দুধের গ্লাসে বিষ মিশিয়ে দেন আসিয়া। কোনও কারণে আসিয়ার স্বামী সেই দুধ পান করেননি। পরে সেই দুধ দিয়েই পরিবারের সবার জন্য লাস্যি বানানো হয়। আর এই লাস্যি পান করেই অসুস্থ হয়ে পড়েন পরিবারের ২৭ জন সদস্য। কিছু ক্ষণের মধ্যেই মৃত্যু হয় আসিয়ার স্বামীসহ ১৩ জনের। এখনও মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন ১৪ জন।

মুজাফফরনগরের জ্যেষ্ঠ পুলিশ কর্মকর্তা ওয়াইস আহমাদ জানিয়েছেন, আসিয়ার অন্যত্র সম্পর্ক ছিল। সেই প্রেমিকসহ আসিয়াকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া হত্যা পরিকল্পনায় সহযোগিতার অভিযোগে আসিয়ার এক খালাকেও গ্রেফতার করা হয়েছে।