কুয়ালালামপুরে বসছে বাংলাদেশি তারকার মেলা

Actorবাংলাদেশের শোবিজ জগতের একঝাঁক তারকা নিয়ে পর্যটন নগরী মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে আগামী ২৩শে ডিসেম্বর অনুষ্ঠিত অতে যাচ্ছে “বাংলাদেশী নাইট” নামক মালয়েশিয়ায় এখন পর্যন্ত সবচেয়ে বড় সাংস্কৃতিক অনুষ্ঠান।

যেখানে নাচে-গানে মঞ্চ কাঁপাবেন বাংলাদেশের জনপ্রিয় আসিফ আকবর,আঁখি আলমগীর,বিদ্যা সিনহা মিম,ইমন,নিরব,পড়শী, মনির খান, আয়েশা মৌসুমী, চ্যানেল আই সেরা কণ্ঠ ইউছুফ আহমদ খান, ইমন, স্পর্শিয়া, কবির তিথি ও এইচ এন রানা ও ব্যান্ড দল চিরকুট।

অনুষ্ঠানটি উপস্থাপনায় থাকবেন চিত্রপরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস।

অনুষ্ঠানের আয়োজক সংস্থার পক্ষে চিত্রপরিচালক অনন্য মামুন আমাদের প্রতিনিধিকে জানান, মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের নিয়মিত সুস্থ বিনোদনের সুযোগ সৃষ্টি করতে চাই আমরা। প্রবাসীদের ব্যতিক্রম কিছু উপহার দেওয়ার প্রত্যয় নিয়ে এটা আমাদের প্রথম আয়োজন। এরপর আমরা মালয়েশিয়ায় নিয়মিত বাংলাদেশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করব।

জমকালো এই অনুষ্ঠান উপভোগ করতে প্রবেশ মুল্য ধরা হয়েছে যথাক্রমে ১০০ আরএম ও ৫০ আরএম । বাংলাদেশি নাইট অনুষ্ঠানটির টেলিফোন পার্টনার হিসেবে আছে মালয়েশিয়ার মোবাইল অপারেটর হটলিঙ্ক ও অনলাইন মিডিয়া পার্টনার হিসেবে থাকছে বাংলাদেশি প্রতিষ্ঠান প্রবাসীর দিগন্ত।