Search
Close this search box.
Search
Close this search box.

যুক্তরাষ্ট্রে বাড়ির ছাদে হেলিকপ্টার বিধ্বস্ত, নিহত ৩

helicopter-usযুক্তরাষ্ট্রের সাউদার্ন ক্যালিফোর্নিয়ায় একটি বাড়ির ছাদে হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে তিনজন নিহত হয়েছেন। মঙ্গলবার রাতে নিউ পোর্ট বিচ এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো দুজন। খবর এএফপি।

প্রত্যক্ষদর্শীরা জানান, নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়ে রবিনসন আর-ফোরিটফোর নামে হেলিকপ্টারটি। বিধ্বস্ত হওয়ার পর তিনজন ঘটনাস্থলেই মারা যান। পাইলটকে গুরুতর আহত অবস্থায় ঘাসের ওপর পড়ে থাকতে দেখা গেছে।

chardike-ad

এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, চার আসন বিশিষ্ট রবিনসন ৪৪ হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার পর চারদিকে ধোঁয়া ছড়িয়ে পড়ে। কপ্টারটি একটি বাড়ির ছাদে বিধ্বস্ত হয়েছে।

কাছাকাছি থাকা এক বাসিন্দা এবিসি-৭ নিউজকে চ্যানেলকে বলেন, মনে হচ্ছিল একটা ট্রেন ছুটে আসছে। তিনি জানিয়েছেন, ঘটনাস্থলে একজনকে পড়ে থাকতে দেখেছেন। তবে তিনি নিশ্চিত নন যে, ওই ব্যক্তি হেলিকপ্টার থেকে পড়ে গেছেন নাকি নিজেই বেরিয়ে গেছেন। সেখানে মানুষের শরীরের বিভিন্ন অংশও পড়ে থাকতে দেখেছেন তিনি।

ওই নারী জানিয়েছেন, হেলিকপ্টারটি যে বাড়িটির ওপর বিধ্বস্ত হয়েছে সেটার বাসিন্দারা দুর্ঘটনার সময় সেখানে ছিলেন না। তাই বাড়ির ভেতরে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তাৎক্ষণিকভাবে ওই দুর্ঘটনার কারণ জানা যায়নি। দমকল বাহিনীর প্রধান সিচ দানকান জানিয়েছেন, দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে এবং আহত আরও দু’জনকে হাসপাতালে নেয়া হয়েছে।