Search
Close this search box.
Search
Close this search box.

শ্রীদেবীকে বিদায় জানাতে গিয়ে সমালোচিত জ্যাকলিন!

jackশ্রীদেবী আর নেই। পৃথিবীর কোথাও আর তার ছায়া পড়বে না, শোনা যাবে না চাঁদমুখের হাসির সুর। গেল শনিবার (২৪ ফেব্রুয়ারি) না ফেরার দেশে পাড়ি জমান তিনি। গত বুধবার হয়ে গেল তার শেষকৃত্য। তার শেষ যাত্রায় হাজির হয়েছিলেন তারকারা ও হাজারো জনতা।

শ্রী-কে শ্রদ্ধা জানাতে বলিউডের অন্য সেলিব্রিটিদের সঙ্গে হাজির হয়েছিলেন জ্যাকলিন ফার্নান্দেজও। সাদা সালোয়ার কামিজের সঙ্গে গোলাপী দোপাট্টা নিয়ে মুম্বাই স্পোর্টস সেলিব্রেশন ক্লাবে হাজির হন জ্যাকলিন। কিন্তু সেখানে গিয়ে সমালোচনার শিকার হয়েছেন তিনি।

chardike-ad

একটু অবাক শোনালেও ঘটনা সত্যি। তার কারণ, শোকের মিছিলে তিনি হাজির হয়েছিলেন হাসিমুখে। সেই দেখে বিরক্ত হয়েছেন তার চারপাশের লোকজন। তবে হাসিমুখের ছবিটি প্রকাশ হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় সমালোচনার ঝড়।

ক্ষেপেছেন নেটিজেনরা। তাদের একাংশের তরফে স্পষ্ট জানানো হয়, শুধু মাত্র লোক দেখানোর জন্য এভাবে আসবেন না। শ্রীদেবীকে সম্মান জানাতে এসে ওই ধরনের ব্যবহার জ্যাকলিনের না করাই উচিত ছিল বলেও আক্রমণ করা হয় বলিউডের ওই অভিনেত্রীকে।

তবে শুধু জ্যাকলিন নন, শ্রীদেবীর শেষ যাত্রায় হাজির হয়ে, হাসি দেখা যায় জয়া বচ্চনের মুখেও। যার জন্য তারও সমালোচনা করা হয়।