sentbe-top

অভিনেত্রী দীপিকার ইসলাম গ্রহণ

dipikaইসলাম ধর্ম গ্রহণ করলেন ভারতীয় টেলিভিশনের অভিনেত্রী দীপিকা কারকার। ধর্মান্তরিত হয়ে বিয়ে করেছেন আরেক তারকা শোয়েব ইব্রাহিমকে। ইসলাম গ্রহণের পর দীপিকার নাম রাখা হয়েছে ফাইজা।

শোয়েবকে বিয়ে করতে গিয়ে ইসলাম ধর্ম গ্রহণ করলেও এজন্য গর্বিত বলে জানান দীপিকা। এক সাক্ষাৎকারে ফাইজা জানান, নিজের ইচ্ছায় তিনি ইসলাম গ্রহণ করেছেন। এটা একান্তই ব্যক্তিগত বিষয়।

তিনি আরো জানান, আমাদের পরিচয় অনেকদিনের। ভালোবাসার মানুষের সঙ্গে ঘর বাঁধতে পেরে আমি ভীষণ আনন্দিত। আমাদের নতুন জীবনের জন্য সবাই দোয়া করবেন।

বিয়ের পর শোয়েব ইব্রাহিমের সঙ্গে এই প্রথম হাজি আলি দরগায় গিয়েছিলেন দীপিকা কাকার। শুধু তাই নয়, হাজি আলি দরগায় গিয়ে প্রার্থনা করে যে শান্তি পেয়েছেন, তা আগে কখনও কোথাও গিয়ে অনুভব করেননি বলেও জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে সেই ছবিও পোস্ট করেছেন দীপিকা। শোয়েব ইব্রাহিমও শেয়ার করেছেন একই ছবি। পাশাপাশি নিজেকে দীপিকা শোয়েব ইব্রাহিম বলেও পরিচয় দিয়েছেন ‘সসুরাল সিমর কা’ খ্যাত এই অভিনেত্রী।

টেলিভিশনের সিরিয়াল শশুরাল সিমরকার প্রধান চরিত্রে অভিনয় করে দীপিকা। এতে কিছুদিনের জন্য অভিনয় করে শোয়েব। তবে সিরিয়ালটিতে অভিনয় ছেড়ে দেয়ার পর ফাইজা সঙ্গে শোয়েবের সম্পর্ক গড়ে ওঠে।

sentbe-top