বিয়ে করলেন সোনম কাপুর

sonamবলিউড অভিনেত্রী সোনাম কাপুর শেষ পর্যন্ত সাতপাকে বাঁধা পড়লেন। এবার সত্যিকার বউ হলেন সোনম। সোনমের খালা ও ইন্টেরিয়র ডিজাইনার কবিতা সিংয়ের রকডেল বাংলোয় শিখ রীতি অনুসারে বিয়ে হয়েছে দিল্লির ব্যবসায়ী আনন্দ আহুজা ও সোনমের।

লাল লেহেঙ্গা পরে, হাতে চুড়ি ঝুলিয়ে সোনম যখন বিয়ের জন্য মণ্ডপে হাজির হন, তখন একের পর এক ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে ওঠে। ইতিমধ্যেই বিয়ের সাজে সোনম কাপুরের ছবি ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে। পাগড়ি মাথায় বর আনন্দ আহুজার ছবিও দেখা গেছে।

সকাল থেকেই ভেন্যুতে হাজির হন বলিউডের তাবড় সেলিব্রিটি। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শ্বেতা বচ্চন, জ্যাকলিন ফার্নান্ডেজ, কারিনা কাপুর খান, সাইফ আলি খান, শ্বেতা বচ্চন, রানী মুখার্জী, করণ জোহররা হাজির হন অনিল কন্যার মেয়ের বিয়েতে। সেই সঙ্গে হাজির হন বনি কাপুর, অর্জুন কাপুর, জাহ্নবী কাপুর, অংশুলা কাপুর।

বিয়ের মন্ডপ সাজানো হয়েছে গোলাপী রঙের কাপড় আর ফুলেল সজ্জায়। বিয়ের মণ্ডপে লাল ওড়নার চাঁদোয়ায় সোনমকে পৌঁছে দেন তার ভাইরা হর্ষবর্ধন কাপুর, অর্জুন কাপুরহ আরো অনেকে।

বিয়ে সম্পন্ন হলে অতিথিদের জন্য আছে মধ্যাহ্নভোজের আয়োজন। এরপর আজ মঙ্গলবার রাত আটটায় হবে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। মুম্বাইয়ের পাঁচ তারকা লীলা হোটেলে নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে আসবেন পরিবার ও বলিউডের লোকজন। মেহেদি অনুষ্ঠানের মতো সেখানেও নাচ-গানের আয়োজন রাখা হয়েছে।