sentbe-top

ক্ষোভের মুখে চিত্রনায়ক জিৎ

jeetঈদুল ফিতর উপলক্ষে আগামী ১৫ জুন মুক্তি পাবে জিৎ অভিনীত ‘সুলতান : দ্য সেভিয়র’ সিনেমাটি। এতে জিতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন বাংলাদেশের বিদ্যা সিনহা মিম।

সম্প্রতি কলকাতায় সিনেমাটির মিউজিক লঞ্চিং অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় সাক্ষাৎকার দেয়া নিয়ে ক্ষোভের মুখে পড়েন এই চিত্রনায়ক। ভারতীয় একাধিক সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত একটি প্রতিবেদনে জানানো হয়েছে, মিউজিক লঞ্চিং অনুষ্ঠানে উপস্থিত সাংবাদিকদের অনেকেই, বিশেষ করে ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা আশায় ছিলেন যে, সম্মেলন শেষে আলাদাভাবে জিতের সাক্ষাৎকার নেবেন। কিন্তু জিতের জনসংযোগ কর্মকর্তা জানান, কাউকে সাক্ষাৎকার দেবেন না জিৎ। কেবল মিউজিক লঞ্চিংয়ে যা বলবেন তাই নিতে হবে। এরপরই বিক্ষোভ দেখায় উপস্থিত সংবাদিকদের একাংশ।

সাক্ষাৎকার নিতেই তারা মিউজিক লঞ্চিংয়ে উপস্থিত হয়েছেন। সাক্ষাৎকার যেহেতু দিবেন না তবে তা আগে থেকে কেন জানানো হয়নি বলে প্রশ্ন তোলেন সাংবাদিকরা। তারপরও জিতের জনসংযোগ কর্মকর্তা জানান, কোনোভাবেই জিতের সাক্ষাৎকার মিলবে না। এরপরই বিক্ষুব্ধ সাংবাদিকরা মিউজিক লঞ্চিং অনুষ্ঠান থেকে বেরিয়ে যান। এমন ঘটনার পরই প্রশ্ন উঠেছে, সিনেমার প্রচার করতে এসেছিলেন জিৎ। তবে সাক্ষাৎকার দিতে আপত্তি কোথায় ছিল?

‘সুলতান : দ্য সেভিয়র’ সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। জিৎ-মিম ছাড়াও এতে আরো অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার, কাঞ্চন, মুকুল দেব প্রমুখ। সিনেমাটির সংগীতায়োজন করেছেন সব্য গুপ্তা, শুদ্ধ রায়। সিনেমাটি প্রযোজনা করছে জিৎ ফিল্মসওয়ার্ক ও সুরিন্দার ফিল্মস।

sentbe-top