Search
Close this search box.
Search
Close this search box.

পূর্ণিমার সংসার ভাঙার গুঞ্জন

purnima-fahadজনপ্রিয় চিত্র নায়িকা পূর্ণিমার সংসার নাকি ভেঙে যাচ্ছে! কয়েক দিন থেকে এমনই গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। এমন সংবাদে বেশ বিরক্ত হয়েছেন এই নায়িকা। গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর তার স্বামী ফাহাদের মিডিয়াবিরাগ-বিপরীতমুখী এই মানসিকতাই তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে।

প্রকাশিত খবরগুলোতে বলা হয়, জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা ‘দহন’ এ চুক্তিবদ্ধ হয়েও সেটি ছেড়ে দেওয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাবকেই দায়ী করছেন সিনেমার অনেকে। বর্তমানে মিডিয়াতে পূর্ণিমা বেশি মনোযোগী হওয়ায় তাদের সম্পের্কের টানাপোড়েন শুরু হয়েছে। রটেছে এমনটাই।

chardike-ad

তবে এসব সংবাদকে মিথ্যে বলে উড়িয়ে দিয়ে পূর্ণিমা বলেন, ‘যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। যারা গুজব ছড়ায় তাদের বোধের উদয় হোক।’

এসব ঘটনা যে সাজানো এবং ফাহাদের সাথে পূর্ণিমার সম্পর্ক যে বেশ মজবুত তা পূর্ণিমা একটি ফেসবুক পোস্টের মাধ্যমেই বুঝিয়েছেন। গতরাতে পূর্ণিমা ফেসবুকে স্বামী আহমেদ ফাহাদ জামালকে ট্যাগ করে লিখেছেন, ‘খবর পড়েছ?’ সাথে ছিল হাস্যরসের ইমোজি। এ থেকেই বোঝা যায় খবর কতটা দূর্বল।

অবশ্য পূর্ণিমার পোস্টের নিচে স্বামী আহমেদ ফাহাদ জামালের মন্তব্যও পাওয়া গেছে। একজনের প্রশ্নের জবাবে তিনি উত্তর দিয়ে লিখেছেন, ‘সব কথায় প্রতিক্রিয়া দেখাতে নেই। তাঁদেরকে ভুয়া নিউজ করে মজা করতে দাও।’

২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন এই অভিনেত্রী। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে ছোট্ট একটি মেয়ে রয়েছে।

পূর্ণিমা জাকির হোসেন রাজুর হাত ধরে ‘এ জীবন তোমার আমার’ নামের সিনেমা দিয়ে ঢালিউডে অভিষিক্ত হন। এরপরের গল্পটা কেবলই মুগ্ধতার। দীর্ঘদিনের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। তারমধ্যে উল্লেখযোগ্য ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘লাল দরিয়া’, ‘মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘সুভা’, ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’।