Search
Close this search box.
Search
Close this search box.

স্ত্রীর জন্মদিনে ডুয়েট হিন্দি গান গাইলেন মাহফুজুর রহমান

mahfuj-evaগান গেয়ে অনেক আগে থেকেই আলোচিত-সমালোচিত হয়েছেন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। নিজের কণ্ঠের গান নিয়ে তিনি গর্বিত। বিভিন্ন অনুষ্ঠানেও তাকে গাইতে দেখা গেছে। ২৪ জুলাই স্ত্রী ইভা রহমানের জন্মদিন উপলক্ষে একসঙ্গে গান গাইলেন মাহফুজুর রহমান ও ইভা রহমান।

২৪ জুলাই ছিল ইভা রহমানের জন্মদিন ছিল। সহধর্মিণী ইভা রহমানের জন্মদিন উপলক্ষে তাকে সঙ্গে নিয়েই এই গান পরিবেশন করেন মাহফুজুর রহমান। বলিউডের জনপ্রিয় অভিনেতা শাহরুখ খানের ‘মোহাব্বাতে’ ছবির ‘হামকো হামিসে চুরালো’ গানটি তিনি বেছে নেন।

chardike-ad

জন্মদিনের অনুষ্ঠানে অনেকে অতিথিকে আমন্ত্রণ জানানো হয়। অতিথিদের অনুরোধে মাহফুজুর রহমান ও ইভা রহমান গান পরিবেশন করেন।

mahfuj-evaজন্মদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই) পরিচালক হেলেনা জাহাঙ্গীর। অনুষ্ঠান শেষে হেলানা জাহাঙ্গীর সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সেই অনুষ্ঠানের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করে লিখেছেন, অনেক অনেক শুভ কামনা ইভা রহমানের জন্মদিনে।

উল্লেখ্য, গত বছর ঈদুল আজহায় ড. মাহফুজুর রহমানের একক সংগীতানুষ্ঠান হয় তারই মালিকানাধীন চ্যানেল এটিএন বাংলায়। অনুষ্ঠানটি নিয়ে সেই সময় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ব্যাপক আলোচনা হয়। সেই রাতেই ফেসবুকে মাহফুজুর রহমানের সংগীতানুষ্ঠানের ছবি আর স্ক্রিনশট ভাইরাল হয়।