sentbe-top

বিটিভি দেখার আহ্বান চিফ হুইপের

firojবিদেশী চ্যানেল পরিহার করে বিটিভিসহ দেশীয় চ্যানেলের বিভিন্ন অনুষ্ঠান দেখার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় সংসদের চিফ হুইপ আসম ফিরোজ। সংসদ বাংলাদেশ টেলিভিশন চ্যানেলটি সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে বুধবার সংসদ সচিবালয় এবং বাংলাদেশ টেলিভিশন- এর মধ্যে সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠানে তিনি এই আহ্বান জানান।

চিফ হুইপ বলেন, ‘বাংলাদেশকে উন্নত ও সুখী সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সরকারের মাঠ পর্যায়ে উন্নয়ন কর্মকাণ্ড সংসদ টেলিভিশন ও বাংলাদেশ টেলিভিশনে অধিক হারে প্রচারের আহ্বান জানান। সংসদ বাংলাদেশ টেলিভিশনের প্রতি বাংলাদেশ টেলিভিশনের সহযোগিতা অব্যাহত রাখার অনুরোধ জানান।

sentbe-adঅনুষ্ঠানে সংসদ সচিবালয়ের পক্ষে মহাপরিচালক ও অতিরিক্ত সচিব (বিএন্ডআইটি) শাহানা আক্তার, বাংলাদেশ টেলিভিশনের পক্ষে মহাপরিচালক এস এম হারুন অর রশীদ স্বাক্ষর করেন। চিফ হুইপ সংসদ বাংলাদেশ টেলিভিশনের অনুষ্ঠান ব্যবস্থাপনা কমিটির সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সচিব ড. মো. আব্দুর রব হাওলাদার, অতিরিক্ত সচিব মো: নুরুজ্জামান, আ.ই.ম. গোলাম কিবরিয়া, স্বপন কুমার বড়াল এবং সংসদ বাংলাদেশ টেলিভিশনের পরিচালক প্রোগ্রাম এন্ড নিউজ এস. এম মঞ্জুর।

সূত্র- রাইজিংবিডি

sentbe-top