sentbe-top

প্রবাসীদের সফলতার গল্প শুনতে আমিরাতে যাচ্ছেন নিরব

nirobঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক নিরব। গেল সপ্তাহেই কানাডা থেকে দেশে ফিরলেন। এবার উড়াল দিচ্ছেন আরব আমিরাতে। কানাডায় প্রবাসী বাংলাদেশিদের যেমনি শুনেছেন হৃদয়ের আড়ালে রক্তক্ষরণের গল্প, প্রবাস জীবনের হাহাকারের গল্প। তেমনি শুনেছেন সফল মানুষদের গল্প, কীভাবে বাংলাদেশিরা সফল হয়ে উঠলেন দূর পরবাসে। আর এসব দেখা যাবে এটিএন বাংলার পর্দায়।

এবার সংযুক্ত আরব আমিরাতের বিভিন্ন শহরে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশিদের কথা শুনবেন তিনি। ‘প্রবাসে দেশপ্রেম’ শিরোনামে এ ট্রাভেল শোতে অংশ নিতে বৃহস্পতিবার সকাল ১০টা ১৫ মিনিটের ফ্লাইটে আরব আমিরাত যাচ্ছেন নিরব। ট্রাভেল শোতে অংশ নেয়ার আগে আগামী ১৪ তারিখ অর্থাৎ পরশুদিন শারজাহ নগরীর শারজাহ এক্সপো সেন্টারে তুর্য নাসিরের তত্ত্বাবধানে প্রিয় বাংলাদেশের আয়োজনে ‘আনন্দ উৎসব ও তারকা মেলা’ অনুষ্ঠানে পারফর্ম করবেন তিনি।

নিরব বলেন, ‘এবার প্রবাসে দেশপ্রেম অনুষ্ঠান করতে দুবাইতে যাচ্ছি। ১৪ তারিখের প্রোগ্রাম শেষ করে ১৫ তারিখে এশিয়া কাপের বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচ দেখবো দুবাই স্টেডিয়ামে বসে। এরপর ১৬ কিংবা ১৭ তারিখ থেকে ট্রাভেল শোর শুটিং করবো। শুরু হবে আমাদের প্রবাসী বাংলাদেশিদের সাফল্য সন্ধান।’ টানা ১৫ দিনের এই সফর শেষে মাসের শেষে দেশে ফিরবেন বলে জানান এই চিত্রনায়ক।

sentbe-top