sentbe-top

মাঝ আকাশে বিয়ের প্রস্তাব, চাকরি হারালের বিমান সেবিকা

china-air-hostesdমাটি থেকে ৩৬ হাজার ফুট উঁচুতে বিমানের মধ্যেই বিয়ের প্রস্তাব পেয়েছিলেন এক বিমান সেবিকা। তাতে তিনি বেশ খুশিও ছিলেন। কিন্তু বেরসিক বিমান সংস্থা এই ঘটনায় ওই বিমান সেবিকাকে বরখাস্ত করেছে।

দীর্ঘদিনের প্রেমিকের কাছ থেকে মাঝ আকাশে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন চায়না ইস্টার্ন এয়ারলাইন্সের এক বিমান সেবিকা। পুরো বিমানের যাত্রীদের সামনে তাকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দেন তার প্রেমিক। ওই প্রস্তাব গ্রহণ করে চাকরি হারাতে হলো তাকে। তবে ওই বিমান সেবিকার পরিচয় জানা যায়নি।

বিমান উড্ডয়নের ৩০ মিনিট পর ওই বিমান সেবিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তার প্রেমিক। নতজানু হয়ে প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন তিনি। ওই প্রস্তাবের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

বিমানটি জিআন থেকে ইয়িনচুয়ানে যাওয়ার পথে ওই ঘটনা ঘটে। বিমানসেবিকার বিরুদ্ধে যাত্রীদের নিরাপত্তার ক্ষেত্রে গাফিলতির অভিযোগে তাকে চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে বলে বিমান সংস্থার তরফ থেকে জানানো হয়েছে।

কর্তৃপক্ষের এই ব্যবস্থা গ্রহণের ঘটনায় সামাজিক মাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকে বিমান সেবিকাকে চাকরি থেকে বরখাস্তের সিদ্ধান্তকে অমানবিক বলে উল্লেখ করেছেন। আবার কেউ কেউ বলছেন, কাজের সময় ব্যক্তিগত বিষয়ে জড়িয়ে পড়া একেবারেই ঠিক নয়।

sentbe-top