Search
Close this search box.
Search
Close this search box.

ইরাকের তারকা মডেলকে গুলি করে হত্যা

tara-faresমিস বাগদাদ এবং জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম তারকা ও মডেল তারা ফারেজকে গুলি করে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার ইরাকের রাজধানী বাগদাদে তার ওপরে হামলা চালালে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিরাপত্তাকর্মীদের বরাত দিয়ে মার্কিন সংবাদ মাধ্যম সিএনএন এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে।

পররাষ্ট্র মন্ত্রণালয়ের বিবৃতিতে বলা হয়, তারা ফারেজ সাবেক মিস বাগদাদ এবং মিস ইরাকের ফার্স্ট রানার আপ। ক্যাম্প সারহর পাশ্ববর্তী একটি এলাকায় তার ওপর হামলা চালায় বন্দুকধারীরা। এ হত্যার তদন্ত চলছে বলেও জানান তারা পররাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র মেজর জেনারেল সাদমান বলেন, ফারেজ গাড়ির ভেতর থাকা অবস্থায় অজ্ঞাতনামা দুই বন্দুকধারী মোটরসাইকেলে করে তার ওপর হামলা চালায়।

chardike-ad

প্রতিবেদনে বলা হয়, ২২ বছর বয়সী খ্রিস্টান ধর্মালম্বী ফারেজের বাবা ইরাকি এবং মা লেবানিজ। তিনি এরবিলে বসবাস করলেও মাঝে মাঝে বাগদাদে আসতেন। বিতর্কিত পোশাক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টের কারণে তিনি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন। ইনস্টাগ্রামে তার প্রায় ৩০ লাখ ফলোয়ার রয়েছে। ফারেজের মৃত্যুর পর তার ইনস্টাগ্রামে একটি সাদাকালো ছবি প্রকাশ করে শোক জানানো হয়।