Search
Close this search box.
Search
Close this search box.

বিসিকে নির্বাহী কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত

বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া (বিসিকে)’র তৃতীয় নির্বাহী কমিটির শপথগ্রহণ এবং আনুষ্ঠনিক উদ্বোধনী অনুষ্ঠান গতকাল অনুষ্ঠিত হয়। সিউলের অভিজাত লট্টে হোটেলে অনুষ্ঠিত এই শপথ অনুষ্ঠানে বিসিকে’র ৭১ জন নির্বাহী সদস্য শপথ নেন। বিসিকে সাধারণ সম্পাদক ডঃ আরিফের পরিচালনায় নির্বাহী সদস্যদের শপথ বাক্য পাঠ করান সদ্য সাবেক সভাপতি হাবিল উদ্দিন। তিনি তার বক্তব্যে বিসিকের কার্যক্রমে সহযোগিতা করার জন্য সবাইকে ধন্যবাদ জানান এবং নতুন কমিটি আরো বৃহৎ পরিসরে কাজ করবে বলে আশা প্রকাশ করেন।

chardike-ad
বক্তব্য রাখছেন বিসিকে সভাপতি এম জামান সজল

অনুষ্ঠানে দক্ষিণ কোরিয়ায় বাংলাদেশের বন্ধুপ্রতিম প্রতিষ্ঠানগুলোর মধ্যে কোরিয়ার আইন মন্ত্রনালয়, ন্যাশনাল পুলিশ এজেন্সি, এনজিও সংস্থা, বাংলাদেশে বিনিয়োগকারী সর্ব বৃহৎ কোরিয়ান প্রতিষ্ঠান ইয়ংউওন কর্পোরেশন, কে ই বি হানা ব্যাংক, সিউল গ্লোবাল সেন্টার এবং কোরিয়ান গণমাধ্যমের উচ্চ পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। আগত অতিথিবৃন্দ বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়াকে সর্বাত্মক সহযোগিতার কথা ব্যক্ত করেন।

বিসিকে সভাপতি এম জামান সজল স্বাগত বক্তব্যে বলেন দক্ষিণ কোরিয়ার সকল প্রবাসীর কল্যাণে বিসিকে’র নতুন নির্বাহী পরিষদ নিরলসভাবে কাজ করবে। কোরিয়াতে বাংলাদেশের সুনাম বৃদ্ধি, সকল বাংলাদেশীদের নিয়ে একসাথে কাজ করার জন্য নির্বাহী পরিষদের সদস্যদের প্রতি আহবান জানান।।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কোরিয়াস্থ বাংলাদেশী সংগঠন বিএসএকে, বিএফকে, ইপিএস বাংলা, ইসো, ইকেবিসি এবং বাংলাদেশ কালচারাল এসোসিয়েশন ইন কোরিয়ার নেতৃবৃন্দ।

শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে নির্বাহী সদস্যদের এক সভায় ১২টি উপকমিটি গঠিত হয়।