Search
Close this search box.
Search
Close this search box.

হিরো আলমও কিনছেন মনোনয়নপত্র

hero-alomঅনেক দিন থেকেই একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেয়ার কথা বলে আসছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের জনপ্রিয় মুখ ‘হিরো আলম’। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর। সেই দিনটি সামনে রেখে চলছে বিভিন্ন দলের মনোনয়নপত্র বিতরণ। প্রস্তুত হিরো আলমও। আজকেই (সোমবার) মনোনয়নপত্র সংগ্রহ করবেন বলে জানান তিনি। বগুড়া-৬ আসন থেকে এমপি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছেন এই তারকা।

তবে কোন দলের হয়ে নির্বাচন করবেন এখনই নিশ্চিত করে কিছুই জানাননি। সোমবার দুপুরে হিরো আলম বলেন, ‘ভাবছি আজই মনোনয়নপত্র সংগ্রহ করবো। জাতীয় পার্টিসহ দুটি দলের সঙ্গে আমার কথা হয়েছে। তবে কোন দল থেকে মনোনয়ন নেব ভাবছি। মনোনয়নপত্র সংগ্রহ করার পরই জানাবো বিষয়টি।’

chardike-ad

হিরো আলম আরও বলেন, ‘আমি নিজে গরিব, আমি গরিবের কষ্ট বুঝি। মানুষের উপকারে আসার চেষ্টা করি সব সময়। অসংখ্য মানুষের ভালোবাসা পেয়ে আমি আজকের হিরো আলম হয়েছি। নিজের জনপ্রিয়তা দিয়েই এমপি হতে চাই। আমার গর্ব আমি বগুড়ার সন্তান। তাই বগুড়া নিয়েই আমার স্বপ্ন বেশি। আমি এলাকার মানুষের সঙ্গে থাকতে চাই।’

গত শুক্রবার থেকে মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে দেশের সবচেয়ে বড় ও জনপ্রিয় দল আওয়ামী লীগ। আজ (সোমবার) থেকে মনোনয়নপত্র বিতরণ করছে বিএনপি, রোববার থেকে শুরু হয়েছে জাতীয় পার্টির মনোনয়ন বিতরণ।

হিরো আলমের আসল নাম আশরাফুল হোসেন আলম। এর আগে তিনি জানিয়ে ছিলেন জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৬ সদর আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটে অংশ নিতে চান তিনি। হিরো আলম আসলেই কি স্বতন্ত্র হয়ে নির্বাচন করবেন নাকি কোনো দলের হয়ে নির্বাচন করবেন জানার জন্য অপেক্ষা করতে হবে আজকের দিনটি।

সৌজন্যে- জাগো নিউজ