sentbe-top

মনির খান ও কনকচাঁপা কিনলেন বিএনপির মনোনয়ন ফরম

monir-jhan-konok-chapaএকাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করেছে বিএনপি। সোমবার নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে চেয়ারপারসন খালেদা জিয়ার জন্য ফেনী-১ আসনের মনোনয়ন ফরম কেনার মধ্য দিয়ে দলীয় মনোনয়ন ফরম বিক্রি উদ্বোধন করা হয়।

বিএনপির প্রার্থী হয়ে নির্বাচন করতে মনোনয়ন ফরম কিনেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী রুমানা মোর্শেদ কনকচাঁপা ও মনির খান। সিরাজগঞ্জ-১ (কাজীপুর) আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন কনকচাঁপা। এবং মনির খান ঝিনাইদহ-৩ আসনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।

এর আগে চিত্রনায়ক হোসেন খান হেলাল ও কণ্ঠশিল্পী বেবী নাজনীন বিএনপির মনোনয়ন ফরম কেনেন। চিত্রনায়ক হোসেন খান হেলাল সিলেট বিয়ানীবাজার-৬ আসনের মনোনয়নপত্রের ফরম কিনেছেন এবং নীলফামারী-৪ আসনের মনোনয়নপত্রের ফরম কিনেছেন কণ্ঠশিল্পী বেবী নাজনীন।

নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী হাত থেকে তারা মনোনয়নপত্রের ফরম সংগ্রহ করেন।

পুনঃতফসিল অনুযায়ী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ৩০ ডিসেম্বর (রোববার)। সোমবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ইভিএম প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা এ পুনঃতফসিল ঘোষণা করেন।

sentbe-top