নতুন বছরকে মুজিব বর্ষ ঘোষণা করলেন শেখ হাসিনা

sheikh-hasina
ফাইল ছবি

নতুন বছরকে মুজিব বর্ষ ঘোষণা করে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যারা মুখে আদর্শের কথা বলে, আজ তারাই জামায়াত-বিএনপির মতো সন্ত্রাসী, দেশবিরোধী, দুর্নীতিবাজদের রক্ষায় ব্যস্ত। এটা দেশ ও মানুষের জন্য চরম লজ্জার। সোমবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত বিজয় দিবসের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, যারা নিজেদের রাজনৈতিক স্বার্থে মানুষ মেরেছে, তারা কীভাবে মানুষের কাছে ভোট চায়। প্রধানমন্ত্রী আরও বলেন, বিজয় দিবসে বাংলাদেশের জনগণের কাছে নৌকা মার্কায় ভোট চাই এই কারণে, যাতে বাংলাদেশের অগ্রযাত্রা কেউ ব্যাহত করতে না পারে। তাদের কাছে নৌকা মার্কায় ভোট চাই, দেশকে আমরা উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে চাই। যে বাংলাদেশের স্বপ্ন জাতির পিতা দেখেছিলেন। আশা করি দেশের জনগণ আমাদের নিরাশ করবেন না।

শেখ হাসিনা বলেন, ঐক্যফ্রন্ট হয়েছে, তারা সরকার গঠন করলে সরকার প্রধান কে হবেন সেটা আজ পর্যন্ত তারা বলতে পারে নাই। সেটা কি এতিমের টাকা মেরে খাওয়ার জন্য সাজাপ্রাপ্ত যে সে হবে, না আইভি রহমানের হত্যাকারী গ্রেনেড হামলায় সাজাপ্রাপ্ত জন হবে, নাকি ওই একাত্তরের পরাজিত শক্তির কেউ হবে? দেশের জনগণের ওপর ভার ছেড়ে দিলাম আমি।

সৌজন্যে- আরটিভি অনলাইন