‘নূহ নবীর নৌকার মতো আ’লীগের নৌকা মানুষের বিপদে এগিয়ে এসেছে’

hasina-sylhetনূহ নবীর নৌকার মতো আওয়ামী লীগের নৌকা মানুষের বিপদে এগিয়ে এসেছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার বিকালে সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্যকালে তিনি এই মন্তব্য করেন।

তিনি বলেন, “আওয়ামী লীগ সব সময় বিপদে মানুষের পাশে থেকেছে”। এছাড়াও জনসভায় আসন্ন ৩০ ডিসেম্বরের সাধারণ নির্বাচনের মাধ্যমে আওয়ামী লীগ ক্ষমতায় আসলে সিলেট-ঢাকা মহাসড়ককে চার লেনে উন্নীত করার প্রতিশ্রুতি দেন আওয়ামী লীগ সভাপতি।

প্রধানমন্ত্রী আরও বলেন, “সিলেট শহরকে সকল সুবিধা সম্পন্ন একটি বিভাগীয় শহর হিসেবে গড়ে তোলা হবে। এছাড়া সারাদেশে ৫ জি মোবাইল নেটওয়ার্ক চালু করা হবে”।

তিনি বলেন, “আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে জনগণের কল্যাণ নিশ্চিত করা হয়, কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই দল প্রতিষ্ঠা করেছেন”।

শেখ হাসিনা বলেন, “মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বাংলাদেশের মর্যাদা ১৯৭৫ সালের পর ধ্বংস হয়ে যায়। ২০০১ সালে বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় আসার পর সন্ত্রাস ও দুর্নীতির রাজত্ব কায়েম করেছিল। বিএনপির শাসনামলে বাংলাদেশ একটি দুর্নীতিবাজ দেশ হিসেবে পরিচিত পেয়েছিল”।

প্রধানমন্ত্রী বলেন, “আওয়ামী লীগ সিলেট বিভাগে কর্মসংস্থান সুবিধার ব্যবস্থা করেছে এবং এটি উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ার জন্য কাজ করছে”।

তিনি আরও বলেন, “২০২১ সালের মধ্যে দেশের প্রতিটি ঘরে বিদ্যুৎ সুবিধা পৌঁছে যাবে”। উন্নয়নের ধারা বজায় রাখতে সিলেট বিভাগের সকল সংসদীয় আসনে আওয়ামী লীগ ও এর মহাজোটের প্রার্থীদের ভোট দেয়ার জন্য জনগণকে আহ্বান জানান প্রধানমন্ত্রী।

জনসভায় সিলেট বিভাগের অধীনে সিলেট, মৌলভীবাজার, সুনামগঞ্জ ও হবিগঞ্জ জেলার সকল আসনে আওয়ামী লীগ ও মহাজোটের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন শেখ হাসিনা। এর আগে নিজের নির্বাচনী সফরের দ্বিতীয় পর্যায়ে শনিবার সকালে বিভাগীয় শহর সিলেটে যান প্রধানমন্ত্রী।

সৌজন্যে- ঢাকা ট্রিবিউন বাংলা