cosmetics-ad

কন্যা সন্তানের বাবা হলেন রোহিত শর্মা

rohit

ওয়ানডে র‌্যাংকিংয়ের অন্যতেম সেরা ব্যাটসম্যান ভারতীয় ওপেনার রোহিত শর্মা বাবা হয়েছেন। মেলবোর্ন টেস্ট জিতে সিরিজে এগিয়ে যাওয়ার মাঝেই খুশির খবর পান হিটম্যান খ্যাত এই ব্যাটসম্যান। তার স্ত্রী রীতিকা সাজদে একটি কন্যান্তানের জন্ম দিয়েছেন। রোহিতের শ্যালিকা ও চিত্রপরিচালক সোহেল খালেন স্ত্রী সীমা খান ইনস্টাগ্রামে এই খুশির খবর নিশ্চিত করেছেন।

রোহিত এবং রীতিকা অনেক দিনই এই তার বাবা হওয়ার খবর গোপন রাখেন। মায়ের গর্বে থাকতেই তার দিকে আলো পড়ুক চাননি এই তারকা। তবে রোহিত ক’দিন আগে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ককে একটি সাক্ষাৎকারে গোপন কথা জানান সবাইকে।

রোহিত তার স্ত্রী এবং সন্তানকে সময় দিতে এরই মধ্যে দেশের বিমান ধরেছেন। আর এ কারণে তিনি সিডনিতে সিরিজের শেষ টেস্টে খেলতে পারবেন না। এর আগে স্ত্রীর পাশে থাকতে না পারায় দুঃখ প্রকাশ করেন তিনি। তবে পিতা হওয়ার অনুভূতি ছুঁতে তার তর সইছে না বলেও জানান তিনি।

সে সময় রোহিতের সতীর্থরা তার বাবা হাওয়ার খবর জেনে, তার ভুলো মন নিয়ে ঠাট্টাও করেন। রোহিত নাকি সবকিছু হুটহাট ভুলে যান। তবে মেয়ের দায়িত্ব সামলাতে তার ভুল হবে না বলে জানিয়েছিলেন রোহিত। চলতি মাসের শুরুতে তৃতীয় বিবাহবার্ষিকী পালন করেন রোহিত। প্রায় ছয় বছরের প্রণয়ের বিয়ে হয় তাদের।