sentbe-top

মাশরাফি ঝড়ে মাত্র ৬৩ রানেই অলআউট কুমিল্লা

mash-bplবিপিএলের ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয়েছে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন রংপুর রাইডার্স এবং কুমিল্লা ভিক্টোরিয়ান্স। টস জিতে আগে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন রংপুর অধিনায়ক মাশরাফি। ব্যাটিংয়ে নেমে মাশরাফির বোলিং তোপে পড়ে স্টিভ স্মিথের কুমিল্লা ১৬ দশমিক ২ ওভারে সব উইকেট হারিয়ে গুটিয়ে যায় ৬৩ রানের মাথায়। টি-টোয়েন্টিতে ক্যারিয়ার সেরা বোলিং করেছেন ম্যাশ। মাশরাফি বিন মুর্তজার গতির সামনে দাঁড়াতেই পারেননি তামিম ইকবাল, ইমরুল কায়েস, ইভিন লুইস আর অধিনায়ক স্মিথ।

মাশরাফির বলে ব্যক্তিগত ৪ রানে ফরহাদ রেজার হাতে ক্যাচ দিয়ে ফেরেন ওপেনার তামিম ইকবাল। ২ রান করে ইমরুল কায়েসও ধরা পড়েন রবি বোপারার হাতে। ইভিন লুইস ক্যাচ আউট হন মাশরাফির বলেই। আর মাশরাফির সর্বশেষ শিকার কুমিল্লার অধিনায়ক স্টিভ স্মিথ।

এরপর শোয়েব মালিক (০), এনামুল হক বিজয় (২), মোহাম্মদ সাইফুদ্দিন (৭) ফিরে গেলে বিপাকে পড়ে কুমিল্লা। শহীদ আফ্রিদি ১৮ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৫ রান। শেষ দিকে ব্যাটিংয়ে আসা মেহেদি হাসান ৬ আর আবু হায়দার রনি করেন ৫ রান।

মাশরাফি ৪ ওভারে ১ মেডেন নিয়ে ১১ রান দিয়ে ক্যারিয়ার সেরা চার উইকেট নেন। নাজমুল ইসলাম অপু ৩টি, শফিউল ইসলাম ২টি, ফরহাদ রেজা একটি উইকেট তুলে নেন। বেনি হাওয়েল ৩ ওভারে খরচ করেন মাত্র ৬ রান।

sentbe-top