Search
Close this search box.
Search
Close this search box.

চাকরি দেয়ার নামে প্রতারণা, ভুয়া নারী চিকিৎসক গ্রেফতার

ruma-ctgচট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চাকরি দেয়ার লোভ দেখিয়ে বিভিন্ন নারীর কাছ থেকে অর্থ আত্মসাত ও প্রতারণার অভিযোগে রুমা আকতার (২১) নামে এক ভুয়া নারী চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর কোতয়ালী থানার নিউ মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

chardike-ad

গ্রেফতার রুমা আকতার ভোলার লালমোহন থানার গজায়রা এলাকার মো. রফিকের মেয়ে। বর্তমানে তিনি কর্ণফুলী থানা এলাকার একটি কলোনিতে ভাড়া বাসায় থাকেন।

কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, সম্প্রতি আবিদা বেগম (৩৪) ও শাহানুর বেগম সাবরিনা (২৯) নামে দুই নারী চাকরির সন্ধানে বের হলে রুমা আকতার তাদের চমেক হাসপাতালে চাকরি দেয়ার লোভ দেখায়। এক পর্যায়ে রুমা নিজেকে চমেকের চিকিৎসক পরিচয় দিয়ে চাকরি পাইয়ে দেয়ার জন্য ২৫ হাজার টাকা দাবি করেন। চাকরিপ্রার্থী আবিদা বেগম বিষয়টি তার পরিবারকে জানায়।

সোমবার আবিদা বেগমের ভাগ্নে ফয়সাল বিন মান্নান রুমা আকতারকে ফোন করে নিউ মার্কেট এলাকায় আসতে বলেন। সন্ধ্যায় রুমা আকতার চিকিৎসক বেশে সেখানে এসে হাজির হন। এ সময় অন্য চাকরিপ্রত্যাশীরা সেখানে উপস্থিত হন। কিন্তু তাদের কাছে রুমার আচরণে সন্দেহ হয়। বিষয়টি আঁচ করতে পেরে রুমা পালানোর চেষ্টা করেন। খবর পেয়ে পুলিশ এসে রুমাকে গ্রেফতার করে।

সৌজন্যে- জাগো নিউজ