cosmetics-ad

এবার কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রের আত্মহত্যা

foisal

কুমিল্লা নগরীর পূর্ব বাগিচাগাঁওয়ে গলায় ফাঁস লাগিয়ে আওসাদ আলম ফয়সাল (২৫) নামে এক কলেজছাত্র আত্মহত্যা করেছেন। তিনি কুমিল্লা ভিক্টোরিয়া কলেজে স্নাতক (বিবিএস) পাস কোর্সের শেষ বর্ষের ছাত্র ছিলেন। বন্ধুদের সঙ্গে অভিমান করে ফয়সাল আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছেন তার বাবা।

বৃহস্পতিবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টায় নগরীর পূর্ব বাগিচাগাঁও জামে মসজিদ সংলগ্ন বাড়িতে এ ঘটনা ঘটে। ফয়সাল ওই এলাকার আলমগীর হোসেন আলমের ছেলে। তিনি পড়ালেখার পাশাপাশি শর্ট ফিল্ম তৈরির কাজও করতেন।

আলমগীর হোসেন জানান, ফয়সাল তার একমাত্র ছেলে। বিয়ে করিয়েছেন মাত্র দেড় বছর আগে। শ্বশুরবাড়ি টাঙ্গাইল জেলায়। শ্বশুরের পরিবার নগরীর বাদুরতলায় থাকে। আত্মহত্যা করার কিছুক্ষণ আগেও ফয়সালের তার সঙ্গে কথা হয়েছে।

তিনি বলেন, ‘পারিবারিক কোনও বিষয়ে তার ছেলে ফয়সাল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেনি। সে সব সময় বন্ধুদের সঙ্গে চলাফেরা করতো। আমাদের ধারণা, বন্ধুদের সঙ্গে অভিমান করেই গলায় ফাঁস দিয়ে ফয়সাল আত্মহত্যা করেছে।’

কুমিল্লা কোতয়ালি মডেল থানার পরিদর্শক তদন্ত সালাউদ্দিন বলেন, ‘আমরা আত্মহত্যার বিষয়টি শুনেছি। পুলিশ ঘটনাস্থলে যাওয়ার পর বিস্তারিত জানা যাবে।’

সৌজন্যে- বাংলা ট্রিবিউন