Search
Close this search box.
Search
Close this search box.

৫ বছর প্রেমের পর অবশেষে বিয়ের পিঁড়িতে মিরাজ

miraz-marriageবাইশ গজের পিচে ব্যাটে বলে অলরাউন্ড পারফর্ম করা মেহেদী হাসান মিরাজ এবার ধরাশায়ী হলেন প্রেমের মাঠে। দীর্ঘ ৫ বছরের প্রেমের সম্পর্কের ইতি টেনে অবশেষে বিয়ের পিঁড়িতে বসলেন জাতীয় দলের এই তারকা ক্রিকেটার মেহেদী হাসান মিরাজ।

নিউজিল্যান্ড সফরের ভয়াবহ পরিস্থিতি থেকে দেশে ফিরে ছুটি কাটাচ্ছেন ক্রিকেটাররা। এই ছুটির সময়টাকেই কাজে লাগালেন মিরাজ। আজ বৃহস্পতিবার দুপুরে ২২ বছর বয়সী মিরাজ বিবাহের আকদ সম্পন্ন করলেন। শুরু করলেন নিজের দ্বিতীয় ইনিংস।

chardike-ad

খুলনার খালিশপুরের কাশিপুর মেঘনা অয়েলের কাছে রাজধানী মোড় এলাকায় কনের বাড়িতে বিবাহের এ আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। মিরাজের পারিবারিক সূত্রে জানা যায়, খালিশপুরের বাসিন্দা রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে মিরাজের বিবাহের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

দীর্ঘ পাঁচ বছর প্রেমের সম্পর্ক পরিণয় হলো এ বিবাহের মাধ্যমে। কনে খুলনা বিএল কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থী। মিরাজের শ্বশুর বেলাল হোসেন পেশায় একজন ব্যবসায়ী। বিয়ে হলেও এখনই কনেকে তুলে নেয়ার আনুষ্ঠানিকতা হচ্ছে না।

মেহেদী হাসান মিরাজ সরাসরি সাক্ষাৎকারে বলেন, ‘সামনে বিশ্বকাপ। বিশ্বকাপের পরে বড় করে আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে। এখন শুধু আকদ করা হয়েছে।’

সৌজন্যে- জাগো নিউজ