cosmetics-ad

ভিসির বাসভবনের সামনে ভিপি নুরের অবস্থান

vp-nur

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সলিমুল্লাহ মুসলিম হলে শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ভিসির বাসভবনের সামনে অবস্থান কর্মসূচি পালন করছেন ডাকসু ভিপি নুরুল হক নুরসহ প্রতিবাদী শিক্ষার্থীরা। হামলাকারীদের বিচার এবং সব হল থেকে বহিরাগত ও অছাত্রদের হল ছাড়া না করা পর্যন্ত এ অবস্থান কর্মসূচি চলবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা।

এর আগে সলিমুল্লাহ মুসলিম হলে এক শিক্ষার্থীকে মারধরের প্রতিবাদ করতে গিয়ে দুই দফায় ছাত্রলীগের হামলার শিকার হন শিক্ষার্থীরা। হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন তিনজন। তারা হলেন- উম্মে হাবিবা বেনজীর, আতাউল্লাহ, হাবীবুল্লাহ বেলালী।

শামসুন্নাহার হল সংসদের ভিপি শেখ তাসনিম আফরোজ ইমি বলেন, ছাত্রলীগ আমাদের ওপর বাজেভাবে হামলা চালিয়েছে। মেয়েদেরও ছাড় দেয়নি। আমরা এর বিচার না হওয়া পর্যন্ত অবস্থান কর্মসূচি চালিয়ে যাব।

ডাকসু ভিপি নুরুল হক নুর বলেন, আজ রাতের মধ্যে প্রত্যেক হলের বহিরাগত এবং অছাত্রদের বের করতে হবে। নয়তো আমরা এখানে সারারাত বসে থাকব।

তিনি বলেন, আমরা সন্ত্রাসীদের বিচার চাই। সেই সঙ্গে অছাত্রদের হল থেকে বের করতে হবে। যতক্ষণ পর্যন্ত তাদের বের না করা হবে এবং হামলার বিচার না হবে; ততক্ষণ পর্যন্ত অবস্থান করব।

সৌজন্যে- জাগো নিউজ