cosmetics-ad

মালয়েশিয়ায় আরো এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

malaysia

ভাগ্য ফেরানো হলো না রেমিট্যান্স যোদ্ধার। সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন মো. সিরাজুল ইসলাম (৪১) নামে এক বাংলাদেশি। ৭ এপ্রিল ময়মনসিংহের সিরাজুল ইসলাম হাইকমিশনে ট্রাভেল পাস নিতে এসে হঠাৎ শেষ নিশ্বাস ত্যাগ করেন। ইন্না-লিল্লাহি …রাজিউন। মালয়েশিয়ার বাংলাদেশ হাইকমিশনের আম্পাং জালান বেসারে ট্রাভেল পাসের জন্য কাগজপত্র জমা দেয়ার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন সিরাজুল ইসলাম।

জানা গেছে, সিরাজুল ইসলাম তিন বছর আগে প্রফেশনাল ভিসায় মালয়েশিয়া আসেন। পরবর্তীতে প্রফেশনাল ভিসা আর রিনিউ করতে পারেননি। এর মধ্যে সিরাজুল ইসলাম ডায়াবেটিক, অ্যাজমা রোগে ভুগছিলেন। বৈধ কোনো কাগজ পত্র না থাকায় উন্নত চিকিৎসা নিতে পারেননি। তার শরীর দুর্বল হয়ে পড়ে। কোনো উপায়ন্তর না পেয়ে মঙ্গলবার সকালে বাংলাদেশ হাইকমিশনে ট্রাভেল পাস নিতে আসেন তিনি।

এ সময় কাগজপত্র জমা দেয়ার সময় তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। সিরাজুলের মরদেহ সব আইনি প্রক্রিয়া শেষ করে দ্রুত বাংলাদেশে পাঠাতে সর্বাত্মক চেষ্টা চলছে বলে জানান মিশনের কল্যাণ সহকারী মো. মুকসেদ আলী।

এদিকে সিরাজুলের মৃত্যুতে প্রবাসী বাংলাদেশিদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মালয়েশিয়া প্রবাসী বাংলাদেশিরা।