cosmetics-ad

ইনছন কমিউনিটির আনন্দ ভ্রমণ সম্পন্ন

korea-travel

ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন কোরিয়া কর্তৃক আয়োজিত “আনন্দ ভ্রমন-২০১৯” সফল ভাবে সম্পন্ন হয়েছে। গত ১৩ ও ১৪জুলাই ২০১৯ইং তারিখে দক্ষিন কোরিয়াস্থ বাংলাদেশী প্রবাসীদের সবচেয়ে জনপ্রিয় সামাজিক সংগঠন ইনছন বাংলাদেশ কমিউনিটি ইন, কোরিয়া দক্ষিন কোরিয়া সর্বস্তরের বাংলাদেশী প্রবাসীদের নিয়ে 강화 인찬 উদ্দেশ্য শনিবার দুপুর ১২:১৫মিনিটে রওয়ানা করেন। পরে স্থানীয় সময় বেলা ১:২৫ মিনিটের দিকে ভ্রমনের স্হানে এসে উপস্হিত হন। পরে যোহরের নামাজ শেষে দুপুরের খাবার পরিবেশন করা হয়, খাসির বিরানি সালাদসহ নানান পদের সুস্বাদু খাবার। খাবার শেষে ভ্রমনার্থীরা মেতে উঠেন খেলাধুলা, সাগরে সাঁতার কাটা, ঘুরাঘুরি ছবি তোলা সহ বিভিন্ন চিত্তবিনোদনে।

korea-travelবিকাল পাঁচ ঘটিকায় ভ্রমনার্থীরা ছুটে চলে বীচের দিকে। বীচের মনোরম নয়ন জুড়ানো প্রাকৃতিক সুন্দর্য ভ্রমন পিপাসুদের ব্যপক ভাবে আকর্ষন করে। বিকাল ৭:৩০ ঘটিকায় পূনরায় ভ্রমনার্থীরা চলে আসে রাতে BBQ বারবি কিউ পার্টিতে।

বারবিকিউ খাবার শেষে হোটেল হল রোমে মেতে উঠে নাচে, গানে আনন্দে। বাস থেকে শুরু করে কোইজ প্রতিযোগিতা, কবিতা, গান। বিভিন্ন ইভেন্ট খেলাদুলা, মিনি ফুটবল, বালিশ খেলা, কোইজ, কবিতা সকল বিজয়ীদের পুরস্কার বিতরণ করা হয়। সার্বিক উপস্হানা ছিলেন এ. আর. এমরান ভূইয়া ও সার্বিক সহযোগিতা ছিলেন মাসুদ রানা।

korea-travelআই বি সি কে সংগঠনের সভাপতি শামীম ইসলাম, সাধারন সম্পাদক মশিউর রহমান পলাশ সহ কমিউনিটি সকলের নিপুন দক্ষতা ও ঐকান্তিক প্রচেষ্টা এবং অসাধারণ নেতৃত্বে প্রশংসা সবার মুখে মুখে ছড়িয়ে পড়ে। সভাপতি শামীম ইসলাম ভ্রমনে ছোটখাট ভুলের জন্য দু:খ প্রকাশ করেন, পাশাপাশি সার্বিক সফলতার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ ও ভালবাসা ব্যক্ত করেছেন। সেই সাথে সাধারণ সম্পাদক মুশিউর রহমান পলাশ এই আনন্দ ভ্রমণে সহযোগিতা প্রদানের জন্য সকলকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা স্বীকার করেন। সেন্টবি আই বি কের পাশে থাকার জন্য ধন্যবাদ জানান। সেই সাথে এই আনন্দ ভ্রমণের সফলতা দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত বাংলাদেশিদের উদ্দেশ্য উৎসর্গ করেন।

লেখক: এ. আর. এমরান, ইনচন, দক্ষিণ কোরিয়া