cosmetics-ad

সিলেট কমিউনিটি ইন কোরিয়া’র পিকনিক

sylet-korea

দক্ষিণ করিয়ায় সিলেট কমিউনিটি ইন কোরিয়া’র উদ্যোগে এক অন্যরকম পিকনিকের আয়োজন করা হয়। ইয়াংজু থানার খাপ্পাই থেকে পিকনিকের যাত্রা শুরু হয়।  পিকনিকের গন্তব্য স্থল ছিল খাংউনদো। পিকনিকের মুখ্য উদ্দেশ্য ছিল প্রবাসে বাঙালিদের এত কষ্টের মধ্যে থেকে একটু আনন্দ দেওয়া এবং সকল বাঙ্গালীদের একত্রিত করা।

পিকনিকের অনুষ্ঠান পরিচালনা করেন লুৎফুর রহমান এবং অশোক দাস। কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ এবং জাতীয় সংগীতের মাধ্যমে পিকনিকের অনুষ্ঠান সূচি শুরু হয়। অনুষ্ঠানসূচি এর মধ্যে ছিল কুইজ প্রতিযোগিতা, সঙ্গীত প্রতিযোগিতা, ফুটবল খেলা ও এবং সমুদ্র স্নান, আনন্দ উল্লাসসহ আরো অনেক ধরনের খেলা।

সংগীতের মধ্যে প্রথম স্থান অধিকার করেন কনিকা আক্তার মিতু এবং রুহুল আমিন, গজল প্রতিযোগিতার মধ্যে প্রথম স্থান অধিকার করেন সাদ উদ্দিন।

পরিশেষে সিলেট কমিউনিটি ইন কোরিয়া ২০১৯-২০২০ এর কমিটি ঘোষণা করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হন মীর সজল ও সাধারণ সম্পাদক রতন দে। ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটি ঘোষণা করেন সিলেট কমিউনিটি ইন কোরিয়ার উপদেষ্টা গিরিজা প্রসাদ ভট্টাচার্য। এই আয়োজন এর সমাপনী বক্তব্য রাখেন সিলেট কমিউনিটি ইন কোরিয়া প্রতিষ্ঠাতা নিজাম উদ্দিন।