cosmetics-ad

দক্ষিণ কোরিয়ায় যশোর এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

jeshore-association
সভাপতি- রাকিব হাসান বাবু (বামে), সাধারণ সম্পাদক- মোঃ ইমরান হোসেন (ডানে)

দক্ষিণ কোরিয়ায় বসবাসরত যশোর প্রবাসীদের সংগঠন ‘যশোর এসোসিয়েশন ইন সাউথ কোরিয়া’র নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার রাত ৮টায় দক্ষিণ কোরিয়ার আনসান সিটিতে এশিয়ানা রেস্টুরেন্টে সকলের সাধারণ ভোটের মাধ্যমে এই কমিটি গঠন করা হয়।

২০১৯-২০২০ সালের জন্য সদস্যদের প্রত্যক্ষ ভোটে পুনরায় সভাপতি নির্বাচিত হন রাকিব হাসান বাবু এবং সাধারণ সম্পাদক মনোনিত হন মোঃ ইমরান হোসেন। কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য আনসান মসজিদের সম্মানিত ইমাম মুমতাজুল হকের তত্ত্বাবধানে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

নব নির্বাচিত সভাপতি রাকিব হোসেন বাবু তার বক্তব্যে বলেন, যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়া একটি সম্পূর্ণ অরাজনৈতিক এবং সামাজিক সেবামূলক সংগঠন! বিগত এক বছরের কার্যক্রমের পর্যালোচনা করলে তা আমরা বুঝতে পারি! গত এক বছরের কার্যক্রমের মধ্যে ছিলো বৃক্ষ রোপণ কর্মসূচি, শীত বস্ত্র বিতরণ, ঈদ সামগ্রী বিতরণ, অসুস্থ ব্যক্তিদের সাহায্য প্রদান!কোরিয়া আসতে আগ্রহীদেরকে ফ্রিতে প্রি-রেজিস্ট্রেশন করে দেওয়া ইত্যাদি!!

তিনি আরো বলেন, যশোর এসোসিয়েশন ইন দক্ষিণ কোরিয়ার কার্যক্রম আরো সুন্দর ও সুশৃঙ্খল এবং জোরদার করতে এই কমিটি কার্যকারি ভূমিকা পালন করবে বলে মনে করি! সেই সাথে বিগত বছরের থেকে সামনের বছরে আরো বেশি বেশি সামাজিক সেবামূলক কাজে অংশগ্রহণ করার পরিকল্পনা করা হয়!!

উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন:

সহ সভাপতি: বিল্লাল হোসেন ও মীর হান্নান

যুগ্ম সাধারণ সম্পাদক: ফিরোজ আল মামুন ও বিল্লাল হোসেন

অর্থ সম্পাদক: ইমদাদুল হক
সহ অর্থ সম্পাদক: মোশারফ হোসেন

সাংগঠনিক সম্পাদক: তারেক হাফিজুর
সহ সাংগঠনিক সম্পাদক: শামীম হোসেন

প্রচার সম্পাদক: রবিউল ইসলাম
সহ প্রচার সম্পাদক: বিল্লাল হোসেন

সমাজ কল্যাণ সম্পাদক: সাহেদ হাসান
সহ সমাজ কল্যাণ সম্পাদক: রবিউল ইসলাম

এছাড়া আরো ৮৫ জন সাধারণ সদস্য হিসেবে আছে!!

বার্তা প্রেরক: রবিউল ইসলাম