cosmetics-ad

জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন অধিনায়ক জামাল ভূঁইয়া

jamal-bhuia

সকাল থেকেই ফেসবুকে ঘুরছে একটি ছবি। বর এবং কনে পাশাপাশি দাঁড়ানো। বরকে সবাই চেনেন। বাংলাদেশ জাতীয় ফুটবল দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। কিন্তু কনের পরিচয় পাওয়া যাচ্ছে না। যদিও, তার নতুন পরিচয়, জামাল ভূঁইয়ার নব বিবাহিত স্ত্রী।

এক প্রকার সবার অলক্ষ্যেই বিয়ের কাজটা সেরে ফেললেন জাতীয় দলের অধিনায়ক। জানা গেছে, ডেনমার্কের রাজধানী কোপেনহেগেনের গোল্ডেন প্যালেসে অনুষ্ঠিত হয়েছে জামালের বিয়ের অনুষ্ঠান। যদিও কনের নাম-ধাম, পরিচয় কিছুই জানা সম্ভব হয়নি। কারণ, জামাল ভূঁইয়ার সঙ্গেই যোগাযোগ করা যাচ্ছে না এখনও পর্যন্ত।

জামাল ভূঁইয়ার বিয়ের পর তার ক্লাব সাইফ স্পোর্টিং তাদের ফেসবুক পেজে অভিনন্দ জানিয়ে বার্তা পোস্ট করেছে। যদিও সাইফ স্পোর্টিং ক্লাবও এ বিয়ের বিষয়ে খুব একটা কিছু জানে না। তাদের সঙ্গে যোগাযোগ করা হলে সাইফের এক কর্মকর্তা জানান, ‘আমরা শুধু বিয়ের খবর শুনেছি। এর বেশি কিছু জানি না। কনে কে, তার বাড়ি কোথায়, পরিচয় কি? এসবও আমাদের এখনও জানা হয়নি।’

সদ্য সমাপ্ত ফেডারেশন কাপের কোয়ার্টার ফাইনালে বাংলাদেশ পুলিশ ফুটবল ক্লাবের কাছে হেরে যায় জামাল ভূঁইয়ার ক্লাব সাইফ স্পোর্টিং। সর্বশেষ ওই ম্যাচটি খেলার পরই ডেনমার্ক ফিরে যান বিয়ের উদ্দেশ্যেই।

জামাল ভূঁইয়ার জন্ম ডেনমার্কে। বড়ও হয়েছেন তিনি সেখানে। ডেনমার্কেই থাকেন তার পরিবারের বাকি সব সদস্য। বাংলাদেশি বংশোদ্ভূত হওয়ার কারণেই তিনি খেলেন বাংলাদেশ জাতীয় ফুটবল দলে। এ কারণেই ডেনমার্কে পারিবারিক আবহে বিয়ের কর্ম সম্পাদন করলেন জাতীয় ফুটবল দলের অধিনায়ক।