Search
Close this search box.
Search
Close this search box.

মালয়েশিয়ায় সন্তানের মৃত্যু খবর শুনে পরিবারে আহাজারি

malaysia-bangladeshiমালয়েশিয়ায় পাইপ লাইনের কাজ করতে গিয়ে মাটি ধসে চাপা পড়ে মারা গেছেন সোহেল রানা ওরফে বকুল (২৫) নামে এক বাংলাদেশি। এমন খবরে যশোরের শার্শায় তার বাড়িতে চলছে শোকের মাতম। সন্তানকে হারিয়ে দিশেহারা তার পরিবারের সদস্যরা। নিহত বকুল শার্শা উপজেলার ডিহি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে।

নিহতের মা আল্লাদি বেগম জানান, তিন বছর আগে দালালের প্রলোভনে পড়ে সংসারে সচ্ছলতা ফেরাতে জায়গা জমি, গরু ছাগল সব বিক্রি করে বকুলকে অবৈধভাবে মালয়েশিয়ায় পাঠান তার পরিবার। সবকিছু ভালোই চলছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে সেই সুখ তাদের কপালে সইলো না। গত শনিবার (৭ মার্চ) বকুলের এক সহকর্মী বিকেল ৫টায় হঠাৎ মালয়েশিয়া থেকে ফোন করে বলেন বকুল পাইপ লাইনের কাজ করতে গিয়ে মাটিচাপা পড়েছেন।

chardike-ad

সোমবার বিকেলে বকুলের বাড়িতে গিয়ে দেখা যায় কাঁদতে কাঁদতে বারবার মুর্ছা যাচ্ছেন মমতাময়ী মা। পরিবারের সদস্যদের কান্নার আওয়াজে পুরো বাড়ির পরিবেশ ভারি হয়ে উঠেছে। বকুলের মৃত্যুর খবর পেয়ে পাড়া প্রতিবেশী ও আত্মীয় স্বজনরাও বাড়িতে ছুটে এসেছেন। কেউ তার মা-বাবাকে সান্ত্বনা দিতে পারছেন না। বকুলই ছিল তাদের পরিবারে একমাত্র আয়ের উৎস। তার মৃত্যুতে অনিশ্চিত হয়ে পড়েছে একটি পরিবারের ভবিষ্যৎ।

বকুলের মরদেহ বর্তমানে মালয়েশিয়ার কানতাপ নামে একটি হাসপাতালে রয়েছে। তবে লাশ বাংলাদেশে কবে নাগাদ আসবে সে ব্যাপারে সঠিক কোনো তথ্য দিতে পারেনি বকুলের পরিবার।