cosmetics-ad

আমিরাতে করোনায় প্রাণ গেল প্রবাসী দিদারুলের

didarul

সংযুক্ত আরব আমিরাতের রাস-আল-খাইমার ব্যবসায়ী মুহাম্মদ দিদারুল ইসলাম বাবুল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। রোববার (০৩ মে) স্থানীয় সময় ভোর ৪টা ২০ মিনিটে আল নাখিল সেফ হাসপাতালে তার মৃত্যু হয়। তিনি চট্টগ্রামের চন্দনাইশ পৌরসভার ১ নং ওয়ার্ডের বুধপাড়া এলাকার হাজী রমিজ আহমেদের ছেলে।

রাস-আল-খাইমা বাংলাদেশ প্রাইভেট স্কুলের ভারপ্রাপ্ত সভাপতি ও আরব আমিরাতের ব্যবসায়ী প্রতিষ্ঠান আক্তার সুপার মার্কেটের স্বত্বাধিকারী আক্তার হোসেন সি আই পির ছোট ভাই দিদারুল ইসলাম। তিনি কয়েক বছর আগে বড় ভাই আক্তারের ব্যবসা-বাণিজ্যে সহায়তার জন্য আমিরাতে আসেন।

দিদারুল ইসলামের দুই ছেলে সন্তান এবং দুই কন্যা সন্তান রয়েছে। তার স্ত্রী-সন্তানেরা বর্তমানে বাংলাদেশে অবস্থান করছেন। দিদারুলের মরদেহ রাস আল-খাইমাই দাফন করা হয়েছে বলে জানা গেছে।

এদিকে সংযুক্ত আরব আমিরাতে প্রাণঘাতী করোনাভাইরাসে আরও ৭ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে করোনায় প্রাণ গেল মোট ১২৬ জনের। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যমতে, আমিরাতে আরও ৫৬৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট করোনা আক্রান্তের সংখ্যা ১৪ হাজার ১৬৩। আর সুস্থ হয়ে উঠেছেন ২৭৬৩ জন।