Search
Close this search box.
Search
Close this search box.

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের দল ঘোষণা

Brazil_Squad

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিলের কোচ কার্লোস দুঙ্গা দলের ২২ সদস্যের নাম ঘোষণা করেছেন। অক্টোবরে আর্জেন্টিনা এবং জাপানের বিপক্ষে মাঠে নামবে দুঙ্গার শিষ্যরা।

chardike-ad

বিশ্বকাপের ব্যর্থতা ভুলে যেতে ব্রাজিলের নতুন কোচ দুঙ্গার দায়িত্বে বিশ্বকাপের পরের দুটি প্রীতি ম্যাচে জয় পেয়েছে নেইমাররা। এবার তাদের সামনে আর্জেন্টিনা ও জাপান। আর্জেন্টিনার বিপক্ষে বেইজিংয়ে তারা মাঠে নামবে ১১ অক্টোবরে। আর জাপানের বিপক্ষে সিঙ্গাপুরের ম্যাচটি খেলতে নেইমাররা মাঠে নামবে ১৪ অক্টোবর।

বিশ্বকাপের পর এই মাসের শুরুতে কলম্বিয়া ও ইকুয়েডরের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচেই জয় তুলে নেয় ব্রাজিল। দুটি ম্যাচেই ১-০ গোলের জয় পেয়েছিল সেলেকাওরা।

আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা ব্রাজিলের দ্বিতীয় মেয়াদে দায়িত্ব নেওয়া কোচ এবারে তার ঘোষিত দলে কিছু পরিবর্তন এনেছেন। তার দলে জায়গা পেয়েছেন ইন্টার মিলানের হয়ে খেলা দোদো এবং সিএসকেএএসের মারিও ফার্নান্দেজ।

দল থেকে বাদ পরেছেন রিয়াল মাদ্রিদের মার্সেলো এবং রোমার হয়ে খেলা মাইকন।এছাড়া দুঙ্গার দলে জায়গা হয়েছে চেলসির চার তারকার। সতুন করে ডাক পেয়েছেন চেলসির ফেলিপ লুইস। তার সঙ্গে চেলসি থেকে থাকছেন রামিরেস, ‌উইলিয়ান ও অস্কার। ম্যানচেস্টার সিটির তারকা ফার্নান্দিনহো এবং লিভারপুলের হয়ে খেলা কৌউতিনহো আছেন দুঙ্গার দলে।

তবে, টটেনহামের হয়ে খেলা পাউলিনহো দল থেকে ছিটকে পড়েছেন।

ব্রাজিল দলঃ

গোলরক্ষক: জেফারসন, রাফায়েল।

ডিফেন্ডার: ডেভিড লুইস, মারকুইনহোস, জিল, মিরান্ডা, দোদো, ফেলিপ লুইস, মারিও ফার্নান্দেজ এবং দানিলো।

মিডফিল্ডার: লুইস গুস্তাভো, ইলিয়াস, ফার্নান্দিনহো, রামিরেস, উইলিয়ান, রিবেরিও, অস্কার এবং কৌউতিনহো।

ফরোয়ার্ড: রিকার্ডো, রবিনহো, নেইমার এবং তারদেলি।