Search
Close this search box.
Search
Close this search box.

বিলবোর্ডে এলজির গিনেস রেকর্ড

সৌদি আরবে বিশাল আকৃতির বিলবোর্ড স্থাপনের মাধ্যমে নতুন গিনেস বুক রেকর্ড সৃষ্টি করেছে এলজি ইলেক্ট্রনিকস। সম্প্রতি একটি সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানিয়েছে  দ. কোরিয়ার দ্বিতীয় বৃহত্তম ইলেকট্রনিক পন্য নির্মাতা প্রতিষ্ঠানটি।

LG_billboard_guinness_record
ছবিঃ এলজি ইলেক্ট্রনিকসের সৌজন্যে

প্রায় দুটো ফুটবল মাঠের সমান পরিসরে বিস্তৃত বিলবোর্ডটি বসানো হয়েছে রিয়াদ সংলগ্ন কিং খালেদ আন্তর্জাতিক বিমানবন্দরের নিকটবর্তী সড়কের পাশে। ২৫০ মিটার প্রশস্ত ও ১২ মিটার উচ্চতার এ বিলবোর্ড নির্মাণে ব্যবহার করা হয়েছে ১৮০০ টন স্টিল।

chardike-ad

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, বিলবোর্ডটি মধ্যপ্রাচ্যের রুক্ষ আবহাওয়ায় টিকে থাকার মতো যথেষ্ট শক্তিশালী করেই তৈরি করা হয়েছে। বর্তমানে এটিতে এলজির প্রধান স্মার্টফোন জিথ্রি’র বিজ্ঞাপন প্রদর্শিত হচ্ছে। তবে সময়ে সময়ে এতে অন্যান্য গৃহস্থালি সামগ্রী ও এয়ার কন্ডিশনারসহ প্রতিষ্ঠানটির অন্যান্য গুরুত্বপূর্ণ পণ্যের বিজ্ঞাপনচিত্রও শোভা পাবে।

এলজি প্রত্যাশা করছে প্রতি বছর অন্তত দুই কোটি মানুষ এই বিলবোর্ডটি দেখবে এবং এর মাধ্যমে তাঁদের আয় বার্ষিক আড়াই কোটি মার্কিন ডলার বৃদ্ধি পাবে। বিজ্ঞপ্তিতে বলা হয়, “এই স্বীকৃতি সম্ভাবনাময় মধ্যপ্রাচ্যের বাজারে এলজির অবস্থান আরও সুসংহত করবে।”