Search
Close this search box.
Search
Close this search box.

আসুন মিলির পাশে দাড়াই

অসুস্থ মিলি
ডেস্ক রিপোর্টঃ মাহমুদা আক্তার মিলি । বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক এই ছাত্রী বর্তমানে কোরিয়ার খাংউওন বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন। চিকিৎসার জন্য সবমিলিয়ে প্রায় ৩০মিলিয়ন উওন (৩০হাজার ডলারের কাছাকাছি) দরকার। তার স্বামী খাংউওন বিশ্ববিদ্যালয়ে পিএইচডিরত মোহাম্মদ জহিরুল ইসলাম এর পক্ষে এই ব্যায়ভার বহন করা সম্ভব নয়। মিলি Cerebral infraction due to cerebral venous thrombosis intracerebral hemorrhage রোগে আক্রান্ত হয়ে ১৫ সেপ্টেম্বর থেকে খাংউওন বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। চিকিৎসক বলেছেন পরিপুর্ণ সুস্থ হতে আরো কয়েকমাস মিলিকে হাসপাতালে রাখতে হতে পারে। জহিরুল ইসলাম জানিয়েছেন ১২ ডিসেম্বর পর্যন্ত প্রায় ১৫ মিলিয়ন বিল এসেছে হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে।

ইতিমধ্যে মিলির জন্য হাত বাড়িয়ে দিয়েছেন কোরিয়ায় অবস্থানরত বাংলাদেশি ছাত্রছাত্রী, কর্মী, ব্যবসায়ীরা। পাশাপাশি খাংউওন বিশ্ববিদ্যালয়ের প্রফেসররাসহ বিভিন্ন দেশের ছাত্রছাত্রীরাও সাহায্যের হাত বাডিয়ে দিয়েছেন। ইতিমধ্যে ৮ মিলিয়ন উওন সহায়তা পাওয়া গেছে বলে জানা গেছে। আসুন আমরা সবাই মিলির পাশে দাড়াই।

মিলিকে সাহায্য পাঠাতে পারেন নিন্মের একাউন্টে

chardike-ad

Name: Mohammad Zahirul Islam
A/C NUMBER: 110-279-801357
Shinhan Bank

ফ্রী পোর্টের অনুষ্টান

সিউলের মাইগ্রান্ট কালচার এন্ড আর্ট সেন্টার ফ্রী পোর্ট মিলির জন্যে একটি অনুষ্টানের আয়োজন করেছে। আগামী ২৯ ডিসেম্বর বিকাল ৪টা থেকে ৯টা পর্যন্ত চলবে অনুষ্টানটি। ১০ হাজার উওন দিয়ে রেজিস্ট্রেশন করা যাবে। বিস্তারিত জানতে www.freeport.or.kr এ ক্লিক করুন।